ছাড় দেওয়া হল সেলুন ও পার্লারে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ছাড় দেওয়া হল সেলুন ও পার্লারে

Share This

ছাড় দেওয়া হল সেলুন ও পার্লারে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 08/01/2022 : এবার রাজ্যের সেলুন ও বিউটি পার্লারগুলিকে স্বাস্থ্যবিধি মেনে খুলে দেওয়ার অনুমতি দিল রাজ্য সরকার। 

রাজ্যে করোনার সংক্রমণ রোধ করতে স্কুল কলেজের পাশাপাশি বন্ধ করে দেওয়া হয়েছিল সেলুন ও বিউটি পার্লারগুলি। বাণঢো করা রয়েছে জিম, পুল এমনকি পর্যটনও। তবে এবার রাজ্যের সেলুন ও বিউটি পার্লারগুলিকে ছাড় দেওয়া হল শর্তসাপেক্ষে।

একটি সরকারি নির্দেশিকায় বলা হয়েছে, রাজ্যের সেলুন ও বিউটি পার্লারগুলি খোলা থাকতে পারে রাত্রি 10টা পর্যন্ত। তবে এটা নিশ্চিত করতে হবে যে সেখানে যাঁরা কাজ করবেন অথবা খরিদ্দার হিসেবে আসবেন তাঁদের কোভিড প্রতিষেধক নেওয়া আছে এবং সরকার স্বাস্থ্যবিধি তাঁরা মেনে চলছেন। 

একটি সেলুন বা পার্লারের 50 শতাংশ আসনে খরিদ্দাররা বসতে পারবেন। প্রতিদিন সেলুন বা পার্লার এবং সরঞ্জামগুলিকে স্যানিটাইজ করতে হবে এবং করোনার প্রটোকল মেনে চলতে হবে। সেলুন বা পার্লার রাত্রি 10টা পর্যন্ত খোলা রাখা যাবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages