আলিপুর চিড়িয়াখানায় তৃণমূল-বিজেপি সংঘর্ষে ধুন্ধুমার কান্ড। - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আলিপুর চিড়িয়াখানায় তৃণমূল-বিজেপি সংঘর্ষে ধুন্ধুমার কান্ড।

Share This

আলিপুর চিড়িয়াখানায় তৃণমূল-বিজেপি সংঘর্ষে ধুন্ধুমার কান্ড।


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 24/01/2022 : আলিপুর চিড়িয়াখানায় আজ ঠিকা শ্রমিকদের ইউনিয়ন রুম দখলকে ঘিরে তৃণমূল কংগ্রেস ও বিজেপির সংঘর্ষে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো।

আলিপুর চিড়িয়াখানায় ঠিকা শ্রমিকদের রুম দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে আলিপুর চিড়িয়াখানা চত্বর। বিজেপি'র দখল করা রুম আজ সকালে দখল করল তৃণমূল। সকাল সকাল বিজেপি তৃণমূলের সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে আলিপুর চিড়িয়াখানার মেনগেট চত্বর। তার জেরে রাস্তা অবরোধ হয়ে যায় ও যানজট হয়ে গাড়ি অফিস টাইমে আটকে যায়। 


আলিপুর চিড়িয়াখানা চত্বরে এবং শ্রমিক ইউনিয়নের অফিস ঘরে যত বিজেপির পতাকা ফেস্টুন ব্যানার ছিল সব ছিঁড়ে ফেলে সেই সব জায়গায় তৃণমূলের পতাকা ফেস্টুন ব্যানার লাগানো হয়েছে। তার জেরে বিজেপি এবং তৃণমূলের ঠিকা শ্রমিকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ঘটনাস্থলে পুলিশ গিয়ে সংঘর্ষ থামায়।

ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী রয়েছে। তৃণমূল কর্মীদের অভিযোগ, রাকেশ সিং রাতের অন্ধকারে ইউনিয়ন রুমের অফিস দখল করেছে।

রাকেশ সিং আলিপুর চিড়িয়াখানার কর্মচারীদের ঠিক মতন মাইনে দিতে দিচ্ছে না, অর্ধেক টাকা সে নিজে আত্মসাৎ করছে বলে অভিযোগ করেছে তৃণমূলের কর্মচারীরা।

রিপোর্ট :  জয় গুহ

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages