বেহালায় টিচার ইনচার্জের বিরুদ্ধে ঐ স্কুলেরই শিক্ষিকারা অভিযোগ আনলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বেহালায় টিচার ইনচার্জের বিরুদ্ধে ঐ স্কুলেরই শিক্ষিকারা অভিযোগ আনলেন

Share This

বেহালায় টিচার ইঞ্চার্জের বিরুদ্ধে ঐ স্কুলেরই শিক্ষিকারা অভিযোগ আনলেন


আজ খবর (বাংলা), বেহালা, কলকাতা, পশ্চিমবঙ্গ, 05/01/2022 : বেহালা চৌরাস্তা বড়িশা প্রাইমারি স্কুলের টিচার ইনচার্জের বিরুদ্ধে অভিযোগ করলেন ওই স্কুলেরই শিক্ষিকারা। 

স্কুলে শিক্ষিকাদের অভিযোগ করোনা পজিটিভ হওয়া সত্বেও স্কুলে আসতে বলছে টিচার ইনচার্জ। তাদের আরো অভিযোগ যে শরীর খারাপ থাকলেও কোন ছাড় দেওয়া হয় না। স্কুল বন্ধ কিন্তু অফিসিয়াল কাজে তাদের টিচার ইনচার্জ কোন ছাড় দিচ্ছেনা। 

একজন শিক্ষিকার ছেলে করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও এবং সব খবর জানা সত্ত্বেও টিচার ইনচার্জ তাদের স্কুলে আসতে বলেছে। শিক্ষিকাদের প্রশ্ন, কিভাবে টিচার ইনচার্জ এরকম বলতে পারে বা করতে পারে যেখানে রাজ্য সরকার করোনা মোকাবিলায় এত বিধি-নিষেধ আরোপ করেছে। 

এই ব‍্যপার নিয়ে তাঁরা বেহালা থানায় অভিযোগ করতে গেলে তাঁদের অভিযোগ নেওয়া হয় না। পরবর্তীকালে তাঁরা তাঁদের অফিসে এবং আরও বিভিন্ন জায়গায় অভিযোগ জানান। তবে পাল্টা টিচার ইনচার্জ বলেন, "এটা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ,  আমি এরকম কথা আদৌ বলিনি।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages