গঙ্গাসাগর থেকে অসুস্থকে উড়িয়ে আনল এম্বুলেন্স হেলিকপটার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গঙ্গাসাগর থেকে অসুস্থকে উড়িয়ে আনল এম্বুলেন্স হেলিকপটার

Share This

গঙ্গাসাগর থেকে অসুস্থকে উড়িয়ে আনল এম্বুলেন্স হেলিকপটার


আজ খবর (বাংলা), গঙ্গাসাগর, দক্ষিন 24 পরগনা, পশ্চিমবঙ্গ, 13/01/2022 : গঙ্গাসাগরে এক মহিলা পুণ্যার্থী কে জরুরী পরিষেবা জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে কলকাতার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হলো।  


জরুরী ভিত্তিতে যাতে দ্রুত অসুস্থ পুণ্যার্থীদের কলকাতার হাসপাতালে স্থানান্তর করে চিকিৎসা করানো যায় তার জন্যে প্রস্তুত ছিল একাধিক এয়ার এম্বুলেন্স এবং ওয়াটার এম্বুলেন্স। সেগুলিরই একটি আজ কাজে লেগে গেল। 'হ্যাম' স্বেচ্ছাসেবীরা দ্রুত অসুস্থ মহিলাকে এম্বুলেন্সে করে হেলিপ্যাডে নিয়ে এলেন। আর তারপরেই একটুও সময় নষ্ট না করে অসুস্থ মহিলা পুন্যর্থীকে নিয়ে এম্বুলেন্স হেলিকপটার উড়ে গেল আকাশে। নিমেষে কলকাতায় পৌঁছালেন অসুস্থ মহিলা। শুরু হয়ে গেল তাঁর চিকিৎসা।

55 বছরের পুণ্যার্থীর নাম গীতা দেবী । তিনি পাটনার  কঙ্কর বাগ এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। আজ সকাল থেকেই দুজন পুণ্যার্থীকে চিকিৎসার কারণে  বিশেষ হেলিকপ্টার এর মাধ্যমে গঙ্গাসাগর থেকে কলকাতায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গিয়েছে। 

রিপোর্ট : শৌভিক সাহা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages