খুনের কিনারা করল খণ্ডঘোষ থানার পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


খুনের কিনারা করল খণ্ডঘোষ থানার পুলিশ

Share This

খুনের কিনারা করল খণ্ডঘোষ থানার পুলিশ


আজ খবর (বাংলা), খণ্ডঘোষ, পূর্ব বর্দ্ধমান, পশ্চিমবঙ্গ, 20/01/2022 : খুনের কিনারা করল খণ্ডঘোষ থানার পুলিশ । 2021 সালের নভেম্বর মাসে খুনের ঘটনার কিনারা করে ফেলল পুলিশ।

গত ১৫ ই নভেম্বর ২০২১ সালে খণ্ডঘোষ ব্লকের শাকারি গ্রামের মঠের পাশে একটি পুকুরে প্রসেনদ্বীপ রায় নামে এক ব্যক্তির মৃতদেহ ভাসতে দেখেন এলাকাবাসীরা।এলাকাবাসীরা খণ্ডঘোষ থানায় বিষয়টি জানালে খণ্ডঘোষ থানার পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে তৎক্ষণাৎ নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য পাঠায়  বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। 

পরের দিন মৃত প্রসেনদ্বীপ রায় এর পরিবারের তরফ থেকে খণ্ডঘোষ থানায় একটি খুনের মামলা করা হয়।তাঁরা অভিযোগ করেন প্রসেনদ্বীপ রায় কে খুন করে পুকুরের জলে ভাসিয়ে দেওয়া হয়েছে।  অভিযোগ পাওয়ার পর খণ্ডঘোষ থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। 

বুধবার রাত্রে শাকারি গ্রাম থেকে উত্তম রায় নামে এক ব্যক্তিকে আটক করে খণ্ডঘোষ থানার পুলিশ। পরে উত্তম রায়কে জিজ্ঞাসাবাদ করার পর পুলিশ জানতে পারে উত্তম রায় সহ আরও কয়েকজন মিলে প্রসেনদ্বীপকে খুন করে পুকরের জলে ফেলে দিয়েছিল। 

তারপরই উত্তম রায় কে গ্রেফতার করে খণ্ডঘোষ থানার পুলিস। বৃহস্পতিবার  অভিযুক্ত উত্তম রায়কে বর্ধমান আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, এই ঘটনায় আরও বেশ কয়েকজনের নাম জড়িত রয়েছে। তবে তাদের খোঁজে তল্লাশি চলছে। 

সমগ্র ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের জন্য অভিযুক্ত উত্তম রায়কে খণ্ডঘোষ থানার পুলিশ তাদের নিজেদের হেফাজতে চেয়ে আদালতে আবেদন করেছেন বলে জানা গেছে খণ্ডঘোষ থানার পুলিশ সূত্রে।

রিপোর্ট : কল্যাণ দত্ত :পূর্ব বর্ধমান 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages