প্যাংগং লেকে সেতু বানাচ্ছে চীন, চুপ কেন প্রধানমন্ত্রী ? প্রশ্ন রাহুলের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্যাংগং লেকে সেতু বানাচ্ছে চীন, চুপ কেন প্রধানমন্ত্রী ? প্রশ্ন রাহুলের

Share This

প্যাংগং লেকে সেতু বানাচ্ছে চীন, চুপ কেন প্রধানমন্ত্রী ? প্রশ্ন রাহুলের


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 07/01/2022 : লাদাখের প্যাংগং লেকের ধারে সেতু বানাচ্ছে চীন, তা সত্বেও কেন আমাদের দেশের প্রধানমন্ত্রী চুপ করে বসে আছেন, তা জানতে চাইছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

রাহুল গান্ধীর বক্তব্য, "গত দুই মাস ধরে আন্তর্জাতিক সীমান্তের কাছে প্যাংগং লেকের ধারে সেতু নির্মান করে চলেছে চীন। এই সেতু ঐ লেকের উত্তর ও দক্ষিন তটকে যুক্ত করবে, যাতে হয়ত প্রভূত সুবিধা হবে চীনের। কিন্তু প্রকৃত নিয়ন্ত্রণ রেখার খুব কাছে ঐ অঞ্চল নিয়ে বিতর্ক রয়েছে চীন এবং ভারতের মধ্যে। যা নিয়ে গত বছর সংঘাতের পরিস্থিতিও তৈরি হয়েছিল।"


রাহুল গান্ধী বলেন, "আমাদের জমি, আমাদের লোক, আমাদের সীমান্ত উন্নয়নের যোগ্য দাবীদার। সেখানে অন্য্ দেশ এসে সেতু নির্মান করছে। এই বিষয়ে চুপ থাকা মানে তো একরকম পরাজয় স্বীকার করে নেওয়া।" গোটা বিষয়টি যেভাবে কেন্দ্র সরকার দেখছে তাতে যথেষ্ট উদ্বিগ্ন হওয়ার কারন আছে বলে মনে করে ভারতীয় কংগ্রেস পার্টি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages