মতুয়া অস্বস্তিতে জেরবার বিজেপি, শান্তনুকে ফোন নাড্ডার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মতুয়া অস্বস্তিতে জেরবার বিজেপি, শান্তনুকে ফোন নাড্ডার

Share This

মতুয়া অস্বস্তিতে জেরবার বিজেপি, শান্তনুকে ফোন নাড্ডার
শান্তনু ঠাকুর 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৪/০১/২০২২ : এবার বেসুরো বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। মতুয়াদের সাথে কোনো দূরত্ব চায় না বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। শান্তনু ঠাকুরকে ফোন করলেন বিজেপি সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা। 

রাজ্য বিজেপির সাথে সংসদ শান্তনু ঠাকুরের ব্যাপক মতপার্থক্যঃ তৈরি হয়েছে। বিভেদ এতটাই বেড়েছে যে রাজ্য বিজেপির বিভিন্ন হোয়াটস আপ গ্রূপ থেকে বেরিয়ে যান শান্তনু ঠাকুর। তাকে ও বলতে শোনা যায় যে, 'রাজ্য বিজেপির যেমন আর তাঁকে প্রয়োজন নেই, তেমন রাজ্য বিজেপিকেও তাঁর আর কোনো দরকার নেই.' শান্তনু ঠাকুরে এই বক্তব্যেই জল্পনা বেড়েছে। সমালোচনা করতে গিয়ে অনেকে এও  বলছেন, যে শান্তনু ঠাকুর শুধু হোয়াটস আপ গ্রূপ ছেড়েছেন, এবারে তিনি দলও ছেড়ে দেবেন। যদিও তাঁর ভবিষ্যৎ পরিকল্পনার কথা এখনও  সংবাদ মাধ্যমকে জানান নি শান্তনু ঠাকুর।

আজ সন্ধ্যেবেলায় শান্তনু ঠাকুর নিজের অনুগত নেতা ও বিধায়কদের নিয়ে বিশেষ বৈঠকে বসবেন বলে জানা গিয়েছে. সেই বৈঠকেই পরবর্তী পদক্ষেপ ঠিক করা হতে পারে বলে মনে করা হচ্ছে। শান্তনু ঠাকুর বলেছেন, "এখনো পরবর্তী পদক্ষেপ কি হবে তা ঠিক করা হয় নি, তবে যা কিছু অরিকল্পনা আমরা করব তা সাংবাদিকদের আমরা জানিয়ে দেব."

শান্তনু ঠাকুর কি সত্যিই দল ছেড়ে দিতে পারেন ? তাঁর সাথে এ করা করা দল ছাড়তে পারেন ? এই সব পি[র্শন নিয়েই জল্পনা শুরু হয়ে গিয়েছে। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, "গোটা বিষয়টা কেন্দ্রীয় নেতৃত্ব দেখছে। এটা আমাদের দলের আভ্যন্তরীন বিষয়।" দিলীপ ঘোষ এই ব্যাপারে বলেছেন, "অনেকেই হোয়াটস আপ গ্রূপ ছাড়েন, এটা সংবাদ মাধ্যমের দৃষ্টি আকর্ষণের বিষয় হয়ে থাকতে পারে।"

গত লোকসভা নির্বাচনে মতুয়া ভোটের ওপর ভরসা করে রাজ্যে যথেষ্ট ভাল ফল করেছিল বিজেপি। নিজেদেরকে অনেকটা শক্তিশালী করে তুলতে পেরেছিল পদ্ম শিবির। কিন্তু শান্তনু ঠাকুর সহ আরও পাঁচ মতুয়া নেতার রাজ্য বিজেপি হোয়াটস আপ গ্রূপ থেকে বেরিয়ে আসা রাজ্য রাজনীতিতে যথেষ্ট তাৎপর্যপূর্ণ। বিজেপির আন্ডারে মতুয়া অস্বস্তি এতটাই যে গতকাল বিজেপি সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা নিজেই কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরকে ফোন করে ক্ষোভ প্রশমনের চেষ্টা করেন বলে জানতে পারা যাচ্ছে। কিন্তু মতুয়াদের প্রাপ্য গুরুত্ব দেওয়া হচ্ছে না বলে রীতিমতো বিক্ষুব্ধ মতুয়া নেতারা। আজ সন্ধ্যেবেলায় তাঁরা পরবর্তী পদক্ষেপ নিয়ে আলোচনা করবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages