তৃণমূলকে সভা করার অনুমতি দিল না ত্রিপুরা সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলকে সভা করার অনুমতি দিল না ত্রিপুরা সরকার

Share This

তৃণমূলকে সভা করার অনুমতি দিল না ত্রিপুরা সরকার


আজ খবর (বাংলা), আগরতলা, ত্রিপুরা, 02/01/2022 : আজ ফের অল ইণ্ডিয়া তৃণমূল কংগ্রেসের সাধারন সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ত্রিপুরায় সমাবেশ করার অনুমতি দেওয়া হল না। 

আজ অভিষেক বন্দ্যপাধ্যাযের ত্রিপুরায় যাওয়ার কথা ছিল। সেখানে বরামুরা ইকো পার্কে একটি অরাজনৈতিক আদিবাসী সংগঠন এবং ত্রিপুরায় তৃণমূল কর্মীদের সাথে বৈঠক করার কথা ছিল। কিন্তু ত্রিপুরা সরকারের তরফ থেকে ঐ সমাবেশ করার কোনো অনুমতি দেওয়া হল না।

ত্রিপুরা সরকারের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। বরামুরা ইকো পার্কে সভা করার কোনো আগাম অনুমতি রাজ্য সরকার দেয় নি। শুধু তাই নয় আজ সেখানে তেলিয়ামুড়ার লাম ফিওকনাই ট্রাস্ট আগে থেকেই সভা করার অনুমতি নিয়ে রেখেছিল।  ঐ সভায় রাজ্যের মন্ত্রী মেবার কুমার জামাতিয়ার উপস্থিত থাকার কথা রয়েছে। সেই কারনে যেহেতু তৃণমূল কংগ্রেস উপযুক্ত জায়গায় যোগাযোগ করে সভা করার আগাম অনুমতি নিয়ে রাখে নি, তাই আজ বরামুরা ইকো পার্কে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোনো অনুষ্ঠানকে অনুমতি দেওয়া হচ্ছে না। 

ত্রিপুরা সরকারের এই আচরণের প্রতিবাদ জানিয়ে তৃণমূলের তরফ থেকে টুইট করে বলা হয়েছে, "কাকে ভয় পাচ্ছে বিপ্লব দেবের সরকার ? যত যাই করা হোক আমরা মানুষের পাশে গিয়ে দাঁড়াবই। সেই কাজে আমাদের কেউ বাধা দিতে পারবে না।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages