ভিভো আইপিএল এর বদলে এবার টাটা আইপিএল ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভিভো আইপিএল এর বদলে এবার টাটা আইপিএল !

Share This

ভিভো আইপিএল এর বদলে এবার টাটা আইপিএল !


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 11/01/2022 : ইণ্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর টাইটেল স্পনসরশীপ সম্ভবত ছাড়তে চলেছে ভিভো। তার জায়গায় নতুন টাইটেল স্পনসর হতে চলেছে টাটা গ্রুপ।

সূত্র মারফত জানা যাচ্ছে, আইপিএল স্পনসরশীপ ছাড়ার জন্যে আগ্রহ প্রকাশ করেছে ভিভো। আর তাই নতুন স্পনসর পেতে চাইছিল ইণ্ডিয়ান প্রিমিয়ার লিগের গভর্নিং বডি। যেটুকু জানা যাচ্ছে, এবার আইপিএল-এর মুল স্পনসর হিসেবে এবার ভিভোর বদলে দেখা যাবে টাটা গ্রুপকে। 

অবশ্য চূক্তি অনুযায়ী ভিভো সংস্থার আরও দুই বছর টাইটেল স্পনসর থাকার কথা। কিন্তু তার আগেই নাম তুলে নিতে চাইছে ভিভো গ্রুপ। সেক্ষেত্রে বাকি দুই বছরেও আইপিএল টাইটেল স্পনসর হিসেবে টাটার লোগো দেখা যেতে পারে। 

এবার আইপিএল-এ দুটি নতুন শহর বা ক্লাবকে দেখা যাবে। একটি হল সঞ্জীব গোয়েঙ্কার আরপিএসজির লখ্নৌ এবং সিভিসি ক্যাপিটলের আহমেদাবাদ। নতুন নিলামের আগে এই দুই দলকে প্রাথমিকভাবে খেলোয়ারদের সাক্ষর করানোর অনুমতি দেওয়া হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages