কোভিড পরিস্থিতিতে গঙ্গাসাগর আর পুরভোট নিয়ে প্রশ্ন তুলছে বিরোধীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কোভিড পরিস্থিতিতে গঙ্গাসাগর আর পুরভোট নিয়ে প্রশ্ন তুলছে বিরোধীরা

Share This

কোভিড পরিস্থিতিতে গঙ্গাসাগর আর পুরভোট নিয়ে প্রশ্ন তুলছে বিরোধীরা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 11/01/2022 : রাজ্যে করোনার গ্রাফ উর্দ্ধমুখী, চলছে করোনার তৃতীয় প্রবাহ। এই পরিস্থিতিতে গঙ্গাসাগর মেলা এবং পুরভোট করা নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন বাম নেতা সুজন চক্রবর্তী।

সুজন চক্রবর্তী আজ বলেন, "করোনা বহু মানুষের প্রাণ নিয়েছে। এখনও প্রাণ হাতে নিয়েই মানুষকে জীবিকার সন্ধানে পথে বের হতে হচ্ছে। সেই পরিস্থিতিতে গঙ্গাসাগর বা পুরভোট কি এখনই না করলেই চলছিল না ? এই গুলো আগে না মানুষের জীবন আগে ?"

সুজনবাবু প্রশ্ন তুলেছেন, "ওড়িশা যদি পারে, হরিদ্বারে যদি মেলা বন্ধ হয়, এখানে হয় না কেন ? এই পরিপ্রেক্ষিতে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যকে আড়াল করতে সৌগত রায়ের চার দিন সময় লেগে গেল ?" 

কোভিড পরিস্থিতিতে পুরভোট নিয়ে অবশ্য প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা দিলীপ ঘোষও। তিনি বলেছেন, "যে হারে রাজ্যে কোভিড আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে, তাতে পুরভোট আসতে আসতে রাজ্যের অর্ধেক মানুষ না সংক্রমিত হয়ে যান। বাকি অর্ধেক মানুষও যদি ভোট দিতে না আসেন, তবে কাদের স্বার্থে এই সময়টায় ভোট করানো হচ্ছে ?"

প্রসঙ্গত উল্লেখ্য, গত 24 ঘন্টায় নতুন করে 21098 জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে স্বাস্থ্য দপ্তর সুত্রে জানা গিয়েছে। গত 24 ঘন্টায় কলকাতায় আক্রান্ত হয়েছেন 3510 জন। 24 ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে মারা গিয়েছেন রাজ্যের 19 জন মানুষ। গত 24 ঘন্টায় কলকাতায় সবচেয়ে বেশি মানুষ আক্রান্ত হয়েছেন। তারপরেই রয়েছে উত্তর 24 পরগনা, শেখা গত 24 ঘন্টায় আক্রান্ত হয়েছেন মোট 2477 জন এবং তারপরেই রয়েছে হাওড়ার নাম। সেখানে গত 24 ঘন্টায় আক্রান্ত হয়েছেন মোট 1175 জন মানুষ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages