বুল্লি বাই এপ্লিকেশনের মুল পান্ডা গ্রেপ্তার আসাম থেকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বুল্লি বাই এপ্লিকেশনের মুল পান্ডা গ্রেপ্তার আসাম থেকে

Share This

বুল্লি বাই এপ্লিকেশনের মুল পান্ডা গ্রেপ্তার আসাম থেকে
নীরজ বিষ্ণৈ


আজ খবর (বাংলা), গুয়াহাটি ও নতুন দিল্লী, ভারত, 06/01/2021 : 'বুল্লি বাই' এপ্লিকেশনের অন্যতম মুল পান্ডাকে আসাম থেকে গ্রেপ্তার করল দিল্লী পুলিশ। 

'বুল্লি বাই' এমন একটি এপ্লিকেশন যেখানে মুসলিম মহিলাদের ছবি তাঁদের অজান্তেই আপলোড করে দেওয়া হচ্ছিল। আর লিখে দেওয়া হচ্ছিল 'ফর সেল'। এই ধরনের বেশ কিছু অভিযোগ দিল্লী পুলিশের কাছে আসছিল। এরপর দিল্লী পুলিশের সাইবার সেল নড়েচড়ে বসে। আজ আসামের জোড়হাট থেকে এই অপরাধের অন্যতম মুল পান্ডাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে দিল্লী পুলিশ।

আসাম থেকে যাকে গ্রেপ্তার করা হয়েছে তার নাম নীরজ বিষ্ণৈ। সে আসামের দীগম্বর এলাকার বাসিন্দা। সে ভেলোর ইনস্টিটিউট অফ টেকনোলজি কলেজের বি-টেক এর ছাত্র। পুলিশ আজ তাকে গ্রেপ্তার করতেই কলেজ কর্তৃপক্ষ তাকে সাসপেন্ড করে দিয়েছে। নীরজকে আসাম থেকে দিল্লী নিয়ে যাওয়া হয়েছে। 

বুল্লি বাই এপ্লিকেশনের সাথে যুক্ত থাকার কারনে এর আগে আরও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছিল। তাদের মধ্যে একজন বিশাল কুমার ঝা ব্যাঙ্গালুরুর বাসিন্দা, সে ইঞ্জিনিয়ারিং এর ছাত্র। আর একজন উত্তরাখন্ডের বাসিন্দা শ্বেতা সিং ও আর একজন শ্বেতার বন্ধু। আজ গ্রেপ্তার হয়েছে নীরজ বিষ্ণৈ। সে ইতিমধ্যেই স্বীকার করেছে ঐ এপ্লিকেশন বানানো হয়েছিল 2021 সালের নভেম্বর মাসে, আপলোড করা হয়েছিল ঐ বছরেই ডিসেম্বর মাসে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages