স্বামীজীর আদর্শে মানুষের পাশে 'বিবেক বাহিনী' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্বামীজীর আদর্শে মানুষের পাশে 'বিবেক বাহিনী'

Share This

স্বামীজীর আদর্শে মানুষের পাশে বিবেক বাহিনী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২০/০১/২০২২ : মানুষের পাশে থেকে সব রকম সামাজিক দায়বদ্ধতা মাথায় নিয়ে স্বামী বিবেকানন্দের আদর্শে কাজ করে চলছে বিবেক বাহিনী।

স্বামী বিবেকানন্দের আর্দশে আর্দশিত বিবেক বাহিনী যার পথ চলা শুরু ১২ ই  জানুয়ারি। দক্ষিন কলকাতা জেলা বিবেক বাহিনীর অন্তর্গত বেহালা পশ্চিম বিধানসভার ১২৭ নং ওয়ার্ড বিবেক বাহিনীর অসাধারন একটি প্রয়াস, এলাকার বাচ্চাদের নিয়ে ফ্রি কোচিং সেন্টার। ১৮ ই জানুয়ারি পথচলা শুরু হয়েছে। এছাড়াও বিভিন্ন ওয়ার্ডে মানুষের পাশে এসে দাঁড়াচ্ছে বিবেক বাহিনী।


যে কোনো সমস‍্যায় মানুষের পাশে আছে বিবেক বাহিনী। মাস্ক স‍্যানেটাইজার হোক, কখনও  অন্ন তুলে ধরা, কখনও  চাল, ডাল, কাঁচা সবজী আবার এলাকার বিভিন্ন জায়গায় স‍্যানিটাইজ করা অথবা করোনা রোগীদের পাশে থাকা, সব ক্ষেত্রেই মানুষের পাশে আছে বিবেক বাহিনী। দক্ষিণ কলকাতা জেলা বিবেক বাহিনী সব সময় মানুষের স্বার্থে মানুষের পাশে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেছে।

রিপোর্ট : সুব্রত রায় 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages