শ্যুটিং শেষ হল সলমনের 'ম্যায় চলা' মিউজিক ভিডিওর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শ্যুটিং শেষ হল সলমনের 'ম্যায় চলা' মিউজিক ভিডিওর

Share This

শ্যুটিং শেষ হল সলমনের ম্যায় চলা মিউজিক ভিডিওর


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, 23/01/2022 : 'ম্যায় চলা', নতুন এই গানের শ্যুট শেষ করলেন সলমন খান। দুর্দান্ত লোকেশনে আয়োজন করা হয়েছিল টোটাল কোরিওগ্রাফির।

'ম্যায় চলা' একটি ব্র্যান্ড নিউ মিউজিক ভিডিও, যার শ্যুটিংআজ সদ্য শেষ হল। ভিডিওতে দেখা যাবে সলমনকে। গানটি গেয়েছেন গুরু রানধাওয়া। মিউজিক ভিডিওতে অসাধারণ কোরিওগ্রাফ করেছেন সাবিনা খান।


সলমন খানের মত এটা বড় একজন মেগাস্টারকে নিয়ে কাজ করা কি এতই সহজ ? কোনো সমস্যা হয় নি ? এই প্রশ্নের উত্তরে সাবিনা বলেন, "সলমনের মত তারকাদের সাথে কাজ করতে গেলে কাজটা অনেকটাই সহজ হয়ে যায়। সলমন স্যারের থেকে অনেক সাপোর্ট পেয়েছি কাজ করতে গিয়ে।" 

কি ধরনের মিউজিক ভিডিও এটা ? সাবিনা বলেন, "আদ্যপান্ত রোমান্টিক গান ম্যায় চলা। সলমন স্যারকে দারুন ফিট করেছে এই ভিডিওয়।" প্রসঙ্গত উল্লেখ্য, সাবিনা খান কোরিওগ্রাফার হিসেবে এই মুহুর্তে বলিউডে সাফল্যের সাথে কাজ করে চলেছেন। 'ম্যায় চলা' প্রজেক্ট ছাড়াও তিনি সুরজ বরজাতিয়ার 'উঁচাই' ছবিতে কাজ করছেন। এছাড়াও সানি দেওলের গদর 2তেও তিনি কাজ করছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages