স্কুল কলেজ খোলার দাবীতে ব্যাপক বিক্ষোভ বিরোধী ছাত্র সংঠনগুলির - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


স্কুল কলেজ খোলার দাবীতে ব্যাপক বিক্ষোভ বিরোধী ছাত্র সংঠনগুলির

Share This

স্কুল কলেজ খোলার দাবীতে ব্যাপক বিক্ষোভ বিরোধী ছাত্র সংঠনগুলির


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ৩১/০১/২০২২ : করোনার তৃতীয় প্রবাহের মুখে দীর্ঘদিন ধরে বন্ধ থাকা স্কুল কলেজ খোলার দাবীতে বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখালো রাজ্যের বিরোধী ছাত্র সংগঠনগুলি। 

আজ বিকাশ ভবনের সামনে রাজ্যের স্কুল কলেজ খোলার দাবীতে ব্যাপক বিক্ষোভ দেখায় বিজেপি সমর্থিত অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ (এবিভিপি)।  তাদের বক্তব্য ছিল অবিলম্বে রাজ্যের স্কুল ও কলেজ খুলে দিতে হবে। তাদের বিক্ষোভ ঠেকাতে সল্ট লেকের বিকাশ ভবন  চত্বরে ছিল বিশাল পুলিশ বাহিনী। একটা সময় পুলিশের সাথে ধ্বস্তাধ্বস্তি হতেও দেখা যায় বিক্ষুব্ধ এবিভিপির সদস্যদের। শেষমেশ বেশ কিছু এবিভিপি ছাত্র নেতা ও সমর্থকদের আটক করে নিয়ে যায় পুলিশ।



সল্ট লেকেরই সিটি সেন্টারে স্কুল কলেজ খোলার দাবীতে বিক্ষোভ দেখাতে থাকে ছাত্র পরিষদ।  সেখানেও পুলিশের সাথে ধ্বস্তাধস্তির ঘটনা ঘটেছে। বেশ কয়েকজন ছাত্র পরিষদের সদস্যকে আটক করে নিয়ে যায় পুলিশ। ছাত্রদের আটক করার সময় এক ছাত্র পরিষদ নেতা পুলিশকে লাথি মারে বলেও অভিযোগ পাওয়া গিয়েছে। রাজ্যের স্কুল ও কলেজ খোলার দাবীতে আজ আরামবাগেও  বিক্ষোভ দেখিয়েছে কংগ্রেস।

স্কুল কলেজ খোলার দাবীতে আজ কলেজ স্কোয়ারের  সামনে ব্যাপক বিক্ষোভ প্রদর্শন করে এসএফআই। সেখানেও বেশ কিছু এসএফআই সদস্যকে আটক করেছে পুলিশ। আজ একই দাবীতে শিক্ষামন্ত্রীর কেন্দ্র দমদম এলাকায় বিক্ষোভ দেখিয়েছে এসএফআই, পথ অবরোধও হয়েছে। এছাড়াও মুর্শিদাবাদের জঙ্গীপুরের কাছে ওমরপুরে ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপর খোলা আকাশের নিচে পড়ুয়াদের ক্লাস নিয়েও অভিনব প্রতিবাদ জানিয়েছে এসএফআই। 

রাজ্যে করোনা সংক্ৰমন অনেকটাই বেড়ে যাওয়ায় স্কুল কলেজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। এই মুহূর্তে রাজ্যে দৈনিক সংক্ৰমন সামান্য কম হলেও মোট সংক্রমিতের সংখ্যা খুব একটা কমে নি, মৃত্যুর ঘটনাও ঘটে চলেছে।আজ মুখ্যমন্ত্রী বিকেল ৪টে নাগাদ একটি সাংবাদিক বৈঠক করতে চলেছেন। আমাদের নজর থাকবে সেদিকে, যদি রাজ্যের স্কুল কলেজ খোলা নিয়ে তিনি কোনো নতুন বার্তা দেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages