কল্যাণীর কাছে নতুন সেতু তৈরি হবে : শান্তনু ঠাকুর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কল্যাণীর কাছে নতুন সেতু তৈরি হবে : শান্তনু ঠাকুর

Share This

কল্যাণীর কাছে নতুন সেতু তৈরি হবে : শান্তনু ঠাকুর


আজ খবর (বাংলা), কল্যাণী, নদীয়া, ২০/০১/২০২২ : করোনা পরিস্থিতিতে সাংসদ তহবিলের কাজ বেশ কিছুদিন আটকে থাকলেও বর্তামানে  তা আবার নতুন করে শুরু হয়েছে বলে জানালেন বিজেপি সাংসদ তথা মন্ত্রী শান্তনু ঠাকুর।

নদীয়ার কল্যাণীর কাছে চর যাত্রাসিদ্ধি গ্রামে একটি পাকা সেতু নির্মাণ করা হবে বলে কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুর জানিয়েছেন। তিনি ওই এলাকায় ভগ্নপ্রায় কাঠের সেতুটি পরিদর্শনও  করেন। পরে তিনি সাংবাদিকদের জানান, "করোনা জনিত পরিস্থিতিতে পাকা সেতু তৈরি করা এখনও  পর্যন্ত সম্ভব হয়নি।  সাংসদ এলাকা উন্নয়ন প্রকল্প বা এমপি ল্যাডের অর্থে নতুন করে কাজ আবার শুরু হয়েছে। তবে শুধু এই সেতুটিই নয়, এই অর্থে সেতু ছাড়াও রাস্তা নির্মাণ, আলো লাগানোর কাজ ইত্যাদি করা হবে।" 

প্রসঙ্গত উল্লেখ্য, চর- যাত্রাসিদ্ধি গ্রাম ছাড়াও গঙ্গা তীরবর্তী চর-জাজিরা, চর-যদুবাটি প্রভৃতি গ্রামের সংযোগকারী এই সেতুটি দীর্ঘকাল বেহাল অবস্থায় পড়ে রয়েছে। এলাকার মানুষ দ্রুত এই সেতুটির আমূল সংস্কার অথবা নতুন করে সেতু নির্মাণের কথা বলে আসছিল।অবশেষে নতুন সেটাই পেতে চলেছেন এলাকার মানুষ।

রিপোর্ট : দেবকল্প রায় 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages