মোদীর দীর্ঘায়ু চেয়ে মহামৃত্যুঞ্জয় জপ, মশাল মিছিল কলকাতায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মোদীর দীর্ঘায়ু চেয়ে মহামৃত্যুঞ্জয় জপ, মশাল মিছিল কলকাতায়

Share This

মোদীর দীর্ঘায়ু চেয়ে মহামৃত্যুঞ্জয় জপ, মশাল মিছিল কলকাতায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 06/01/2022 : গতকাল পঞ্জাবের ফিরোজপুরে প্রধানমন্ত্রীর কনভয়কে আটকে দেওয়ার ঘটনার প্রতিবাদ জানাতে আজ পথে নামছে রাজ্য বিজেপি।

গতকাল পাঞ্জাবের ফিরোজপুরে জাতীয় শহীদ সভায় যোগ দিতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আবহাওয়া খারাপ থাকায় তাঁকে হেলিকপটারের বদলে সড়কপথে নিয়ে যাওয়া হয়। এই সময় পাঞ্জাবের বিক্ষুব্ধ কৃষকরা প্রধানমন্ত্রীর পথ অবরোধ করে তাঁকে প্রায় 20 মিনিট আটকে দেন। এর পর সভায় যোগ না দিয়ে মোদী গাড়ি ঘুরিয়ে চলে আসার সময় অবরোধকারীরা তাঁর কনভয়কে ধাওয়া করে বলে অভিযোগ উঠেছে। ভাতিন্দা বিমানবন্দরে পৌঁছে এক সরকারি অফিসারকে মোদী বলেন, "প্রাণ নিয়ে কোনমতে ভাতিন্দা বিমানবন্দরে পৌঁছাতে পেরেছি। এর জন্যে আপনাদের মুখ্যমন্ত্রীকে আমার তরফ থেকে ধন্যবাদ জানিয়ে দেবেন।"

এই ঘটনায় বিক্ষোভে ফেটে পড়েন বিজেপি সমর্থকেরা। গোটা ঘটনার দায় তাঁরা পঞ্জাবের চন্নী সরকার ও কংগ্রেসের ওপরের চাপান। আজ প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাত করেন রাষ্ট্রপতি রামনাথ কোবিণ্দও।

আজ গোটা দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দীর্ঘায়ু কামনা করে মহা মৃত্যুঞ্জয় জপ করা হচ্ছে বিজেপির তরফ থেকে। দেশের বিভিন্ন মন্দিরে নরেন্দ্র মোদীর নামে পূজো দেওয়া হচ্ছে। পূজো দেওয়া হচ্ছে বারাণসীতেও। সেখানে কাল ভৈরব মন্দিরেও একটি বিশেষ পূজা ও প্রার্থনার ব্যাবস্থা করা হয়েছে। 

পশ্চিমবঙ্গেও বিভিন্ন মন্দিরে নরেন্দ্র মোদীর নামে পূজা দেওয়া হচ্ছে। বিশেষ প্রার্থনা করা হচ্ছে। মোদীর দীর্ঘায়ু কামনা করে আজ রাজ্য বিজেপির মহিলা মোর্চার তরফ থেকে মহা মৃত্যুঞ্জয় জপ করা হবে। এছাড়া  বিজেপি যূব মোর্চার নেতা সৌমিত্র খাঁর নেতৃত্বে সন্ধ্যা 6টা নাগাদ একটি মোমবাতি ও মশাল মিছিল বের করা হবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages