গোয়ায় ফাতরদা থেকে প্রার্থী হিসেবে নাম প্রত্যাহার ফালেইরোর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গোয়ায় ফাতরদা থেকে প্রার্থী হিসেবে নাম প্রত্যাহার ফালেইরোর

Share This

গোয়ায় ফাতরদা  থেকে প্রার্থী হিসেবে নাম প্রত্যাহার ফালেইরোর


আজ খবর (বাংলা), পানাজি, গোয়া, ২৮/০১/২০২২ :  গোয়ায় বিধানসভা নির্বাচনের আগেই ফাতরদা  কেন্দ্র থেকে প্রার্থী হিসেবে নিজের নাম প্রত্যাহার করে নিলেন তৃণমূলের সহ  সভাপতি তথা গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো। 

একটি সাংবাদিক বৈঠকে লুইজিনহো জানিয়ে দিলেন, গোয়ার আসন্ন ভোটে তিনি ফাতরদা  কেন্দ্র থেকে প্রার্থী হিসেবে দাঁড়াতে চান না, তাই তিনি ওই কেন্দ্রের প্রার্থী হিসেবে নিজের নাম তুলে নিলেন। তার বদলে সেই দায়িত্ব তিনি তুলে দিলেন একজন তরুণী আইনজীবীকে। এই সিদ্ধান্ত নেওয়ার আগে ফালেইরো  কথা বলে নিয়েছেন অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যানের সাথেও। 

ফালেইরো  জানিয়েছেন, "এর আগে আমি যখন ভোটে দাঁড়িয়েছি, তখন দলের সাথে আমি সম্পূর্ণ ন্যায় করতে পারিনি। আমি কোনো একটা কেন্দ্র থেকে দাঁড়াতে চাই না. আমি চাই গোয়ার সব জায়গা থেকেই প্রচার করতে, দলকে এগিয়ে নিয়ে যেতে। তাই যাতে কোনো একটা কেন্দ্রে নিজেকে বেঁধে রাখতে না হয়, তার জন্যেই আমি প্রার্থী হিসেবে নজর নাম তুলে নিলাম।" ফালেইরোর বদলে ফাতরদা  কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে প্রার্থী হয়ে দাঁড়াতে চলেছেন আইনজীবী শিউলা আভিলিয়া ভ্যাস।  

তৃণমূল নেত্রী মহুয়া মৈত্র বলেছেন, "শিউলা  একজন তরুণী, আইনজীবী এবং বেশ লড়াকু একটি মেয়ে। আমাদের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মহিলা সশক্তিকরনের  ওপরেই জোর দিতে চান. শিউলা  কোনো রাজনৈতিক পরিবারের সাথে  যুক্ত নন।  মমতা বন্দ্যোপাধ্যায় এমন মহলাদেরকেই চান। "

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages