রামকৃষ্ণ মিশন ও ভারত সেবাশ্রম একসাথে পালন করল যুবদিবস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রামকৃষ্ণ মিশন ও ভারত সেবাশ্রম একসাথে পালন করল যুবদিবস

Share This

রামকৃষ্ণ মিশন ও ভারত সেবাশ্রম একসাথে পালন করল যুবদিবস


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 13/01/2022 : রামকৃষ্ণ মিশন ও ভারত সেবাশ্রমের মহারাজরা একসাথে পালন করলেন যূব দিবস। 

নেহরু যুব কেন্দ্র দক্ষিণ কলকাতা গতকাল রা্মকৃষ্ণ মিশন ইন্দস্টিটিউট অফ কালচার ও ভারত সেবাশ্রম সংঘের যৌথ উদ্যোগে  জাতীয় যুব দিবস উদপাপন করেছে। সম্পূর্ণ কোভিড বিধি মেনে এই উপলক্ষ্যে নানান অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এনওয়াইকেএস পশ্চিমঙ্গে ২৩টি জেলার সব কটিতেই নানা অনুষ্ঠানের আয়োজন করে।  সমাজের সব শ্রেণীর যুবসম্প্রদায় এই অনুষ্ঠানগুলিতে অংশগ্রহন করেন। প্রতিটি অনুষ্ঠানে আজকের দিনের তাৎপর্য ব্যাখ্যা করে , স্বামীজীর জন্য গর্ব অনুভব করা এবং দেশ গড়ার কাজে যুক্ত হওয়ার জন্য সকলকে আহ্বান জানান হয়েছে। বিভিন্ন আলোচনাচক্রে স্বামী বিবেকানন্দের দর্শন , শিক্ষা নিয়ে আলোচনার পাশাপাশি চরিত্র গঠনে যুব সম্প্রদায়ের ভূমিকা, জাতীয়তাবাদের প্রসার ঘটানোর মত বিষয়ে মতবিনিময় করা হয়েছে।  

নেহরু যুব কেন্দ্র দক্ষিণ কলকাতার অনুষ্ঠানে ভারত সেবাশ্রম সংঘের সাধারণ সম্পাদক স্বামী বিশ্বাত্মানন্দজি মহারাজ, রামকৃষ্ণ মিশন  ইন্সটিটিউট অফ কালচারের স্বামী সুপর্ণানন্দ সহ বিশিষ্টজনেরা  বক্তব্য রেখেছেন।  

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages