চূক্তি ভিত্তিক চাকরির অবসরে এককালীন টাকা দেবে রাজ্য সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চূক্তি ভিত্তিক চাকরির অবসরে এককালীন টাকা দেবে রাজ্য সরকার

Share This

চূক্তি ভিত্তিক চাকরির অবসরে এককালীন তাকা দেবে রাজ্য সরকার


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 22/01/2022 : চুক্তিভিত্তিক চাকরিতে অবসর কালীন সুবিধা দিতে শুরু করল রাজ্য সরকার। 

বয়স ষাট বছর পেরোলে অবসর নিতে হয়।চাকরি জীবনে এটাই দস্তুর। চুক্তির ভিত্তিতে যারা কাজ করেন তারাও অবসর নেন। কিন্তু অবসর কালীন কোনো সুযোগ সুবিধা পেতেন না এতদিন। মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন যে সব চুক্তি ভিত্তিক কর্মচারী রয়েছেন তাদের অবসরে এক কালীন টাকা দেবে সরকার। সেই মত আজ উত্তরপাড়া পুরসভার চারজন মহিলা স্বাস্থ্য কর্মিকে তিন লক্ষ টাকা করে তুলে দেওয়া হল।

পুর প্রশাসক দিলীপ যাদব রত্না ঘোষ,মিনতি ব্যানার্জী,সন্ধা চক্রবর্তী ও মঞ্জু পান্ডের হাতে সেই টাকার শংসাপত্র তুলে দেন। এতদিন পুরসভার স্বাস্থ্য দপ্তরে অনেক কাজ করেছেন।এবার অবসরের পালা।অবসরে এক কালিন সরকারি সাহায্য পেয়ে খুশি স্বাস্থ্য কর্মিরা।

পুর প্রশাসক বলেন,মুখ্যমন্ত্রী বলেছিলেন ষাট বছর পর্যন্ত কাজ করতে পারবেন চুক্তিতে নিয়োগ হওয়া কর্মিরা।তারা যাতে অবসর নেওয়ার সময় কিছু টাকা পান তার ব্যবস্থা সরকার করবে।কথা রেখেছেন মুখ্যমন্ত্রী।চার স্বাস্থ্য কর্মির বারো লাখ টাকা ট্রেজারিতে ঢুকে গেছে।তাদের পুরসভায় তরফ থেকে তা জানিয়ে দেওয়া হয়েছে।

রিপোর্ট : রাকেশ চক্রবর্তী

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages