নেহেরু যূব কেন্দ্রে দক্ষিন কলকাতা সাংস্কৃতিক উৎসব পালিত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নেহেরু যূব কেন্দ্রে দক্ষিন কলকাতা সাংস্কৃতিক উৎসব পালিত

Share This

নেহেরু যূব কেন্দ্রে দক্ষিন কলকাতা সাংস্কৃতিক উৎসব পালিত


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 15/01/2022 : নেহরু যুব কেন্দ্র-দক্ষিণ কলকাতা প্রতি বছর জাতীয় যুব দিবস ও সপ্তাহ পালন করে থাকে। এই উপলক্ষ্যে সমাজের সর্বস্তরের যুবক যুবতীদের নিয়ে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে যুব সম্প্রদায়ের মধ্যে আত্মপ্রত্যয় বাড়িয়ে তোলা এবং দেশ গঠনের কাজে তাঁদের আরো শামিল করার বিষয়ে উৎসাহিত করা হয়।

এ বছর একই ভাবে  নেহরু যুব কেন্দ্র-দক্ষিণ কলকাতা ১৩ই জানুয়ারি সাংস্কৃতিক দিবস উদযাপন করেছে। জেলা যুব আধিকারিক শ্রীমতী অনন্যা চক্রবর্তীর নেতৃত্বে রামকৃষ্ণ মিশনের ইন্সটিটিউট অফ কালচার ও ভারত সেবাশ্রম সংঘ যৌথভাবে এই উপলক্ষে নানা অনুষ্ঠানের আয়োজন করেছে।

অনুষ্ঠানে জাতীয় ও সামাজিক নানা প্রেক্ষাপটের উপর ভিত্তি করে নৃত্যনাট্যের আয়োজন করা হয়। এ ছাড়াও স্বাধীনতা আন্দোলনে আমাদের স্বাধীনতা সংগ্রামীদের আত্মত্যাগ ও জাতীয় ঐক্যের উপর নানা অনুষ্ঠান উপস্থাপিত করা হয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages