মাঝরাতে ছিনতাই করে ধরা পড়ল পুলিশের অস্থায়ী কর্মী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাঝরাতে ছিনতাই করে ধরা পড়ল পুলিশের অস্থায়ী কর্মী

Share This

মাঝরাতে ছিনতাই করে ধরা পড়ল পুলিশের অস্থায়ী কর্মী


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২০/০১/২০২২ : পুলিশের সাথে কাজ করেও মাঝরাতে ছিনতাই করার অভিযোগে গ্রেপ্তার করা হল এক সিভিক পুলিশ ও এক পুলিশের গাড়ি চালককে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ১৮ ও ১৯ তারিখের মাঝে মধ্যরাত্রে কলকাতার স্ট্র্যান্ড রোদে নিজের বোলেরো  পিক আপ ভ্যান পার্ক করছিলেন রাজকুমার দাস নামে নবাব লেনের এক বাসিন্দা। রাত্রি প্রায় পৌনে বারোটা নাগাদ একটি লাল টাটা সুমো গাড়িতে চেপে দুই ব্যক্তি তাঁর কাছে আসে. ঐ  দুই ব্যক্তি অশ্রাব্য গালিগালাজ করতে থাকে এবং রাত্রি প্রায় বারোটা পনেরো মিনিট পর্যন্ত রাজকুমারকে এলোপাথাড়ি ঘুঁষি, লাথি মারতে থাকে। এই ঘটনায় ব্যাপকভাবে জখম হয়ে পড়েন রাজকুমার। আততায়ী দুই ব্যক্তি যাওয়ার সময় রাজকুমারের থেকে রুপার চেন, মানি ব্যাগ, প্যান কার্ড, আঁধার কার্ড, ড্রাইভিং লাইসেন্স কেড়ে নিয়ে পালিয়ে যায়.

রাজকুমার ১৯ তারিখে এই ব্যাপারে বড়বাজার থানায় গিয়ে ডায়রি করেন। অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নামে। ঘটনাস্থলে গিয়ে পুলিশ আশেপাশের বেশ কিছুলোকের সাথে কথা বলে. তারপর ঐ  এলাকার সিসিটিভি ফুটেজ চেক করে দুইজনকেই গ্রেপ্তার করে বড়বাজার থানার পুলিশ। দেখা যায় ওই দুজনের মধ্যে একজনের নাম শেখ জামির মণ্ডল (২৮), সে হুগলির বাসিন্দা এবং সে চুক্তিবদ্ধ কর্মী হিসেবে পুলিশের গাড়ি চালায়। অপরজনের নাম শেখ আকবর (২৭), কলকাতার এন্টালি এলাকার বাসিন্দা। দ্বিতীয় ব্যক্তি সিভিক ভালেন্টিয়ারের কাজ করে। দুজনেই পার্ক সার্কাস ট্রাফিক গার্ডে  অস্থায়ী হিসেবে কাজ করে. পুলিশ এদেরকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages