জাতীয় মহিলা কমিশনের প্রতিষ্ঠা দিবসে বক্তব্য রাখবেন মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জাতীয় মহিলা কমিশনের প্রতিষ্ঠা দিবসে বক্তব্য রাখবেন মোদী

Share This

জাতীয় মহিলা কমিশনের প্রতিষ্ঠা দিবসে বক্তব্য রাখবেন মোদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ৩১/০১/২০২২ : আজ জাতীয় মহিলা কমিশনের ৩০তম  প্রতিষ্ঠা দিবস। সেই উপলক্ষে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাঁর বক্তব্য রাখবেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ৩১শে জানুয়ারি বিকেল ৪টে ৩০ মিনিটে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জাতীয় মহিলা কমিশনের ৩০তম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখবেন। বিভিন্ন ক্ষেত্রে মহিলাদের সাফল্যকে উদযাপিত করতে এবারের অনুষ্ঠানের মূল ভাবনা ‘তিনি পরিবর্তনের চালিকাশক্তি’।

বিভিন্ন রাজ্যের মহিলা কমিশন, নারী ও শিশু কল্যাণ দপ্তর, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা ও ছাত্রীরা, স্বেচ্ছাসেবী সংগঠন, মহিলা শিল্পোদ্যোগী এবং ব্যবসায়ীরা এই অনুষ্ঠানে যোগ দেবেন। কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রীও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।  



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages