ওয়েব সিরিজের নামে জোর করে পর্নোগ্রাফি শুটিং করানোর অভিযোগ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ওয়েব সিরিজের নামে জোর করে পর্নোগ্রাফি শুটিং করানোর অভিযোগ

Share This
ওয়েব সিরিজের নামে জোর করে পর্নোগ্রাফি শুটিং করানোর অভিযোগ


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৫/০১/২০২২ : ওয়েব সিরিজের নাম করে কলকাতায় ফের বলপূর্বক পর্নোগ্রাফি শুটিং করানোর অভিযোগ উঠেছে। 

এই মুহূর্তে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজের রমরমা বাজার। সেই ওয়েব সিরিজগুলোতে প্রায়ই এমন কিছু দৃশ্য দেখতে পাওয়া যায় যা কিনা প্রাপ্ত বয়স্কদের জন্যে। সেইরকমই একটি ওয়তেৱ সিরিজের নাম করে কলকাতায় বলপূর্বক পর্নোগ্রাফির শ্যুটিং করানোর অভিযোগ পাওয়া গিয়েছে। 

অভিযুক্ত নাসিম আক্তারের বাড়ি বেলঘড়িয়া থানার ২ নম্বর শিবতলা লেনে। জানা গেছে, কলকাতার শোভাবাজারের বাসিন্দা রাজদীপ হাজরাকে কয়েকদিন আগে নিউটাউনের একটি রুমে নিয়ে গিয়ে পর্নোগ্রাফি করাতে বাধ্য করা হয়। শোভাবাজারের বাসিন্দা বিকি রায় তাকে নাসিম আক্তারের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিল। গুগুলের বিভিন্ন সাইটে সেই পর্নোগ্রাফি ছাড়া হয়। 

একসপ্তাহ ধরে সেই পর্নোগ্রাফি শুটিং এলাকার লোকজন দেখতে পায়। এতেই লজ্জিত হয়ে রাজদীপ রবিবার আত্মহত্যার চেষ্টা করে। সোমবার সন্ধে বেলায় নাসিম আক্তারের বিরুদ্ধে রাজদীপ হাজরা থানায় অভিযোগ দায়ের করেন। তবে শুটিংয়ের জায়গা যেহেতু নিউটাউন থানা এলাকায়। তাই রাজদীপ নিউটাউন থানায় এবার ঐ ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ জানাবেন।

রিপোর্ট : মৌসুমী দেওয়ানজি 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages