জলপাইগুড়িতে পালিত হল জাতীয় শিশুকন্যা দিবস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জলপাইগুড়িতে পালিত হল জাতীয় শিশুকন্যা দিবস

Share This

জলপাইগুড়িতে পালিত হল জাতীয় শিশুকন্যা দিবস


আজ খবর (বাংলা), জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, 24/01/2022 : আজ ২৪শে জানুয়ার " National Girl Child Day" হিসেবে পালিত হল Ministry of Skill Development & Entrepreneurship এর সাহায্যপ্রাপ্ত  জলপাইগুড়ির জন শিক্ষণ সংস্থার শিয়ালপাড়ার অফিসে। 

স্বাধীনতার ৭৫ বৎসর পালনের উদ্যেশে কেন্দ্রীয় সরকার আজাদি কি অমৃত মহোৎসব নামে বিভিন্ন প্রোগ্রামের আয়োজন করেছে সারা ভারতবর্ষ জুড়ে ভারতের স্বাধীনতা আন্দোলনকে এক অনন্য মাত্রা দিতে । এদিন একটি শোভাযাত্রার পাশাপাশি সংস্থার দপ্তরে এইদিন এই উৎসব সাদরে পালিত হল । মেয়েরা বসে আঁকো, রঙ্গোলী, কুইজ, বিউটি কনটেস্ট প্রভৃতি বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে । মা ও মেয়েরা নিজেদের মধ্যে সেলফি তোলে । 

এছাড়া গান, নাচ, কবিতা পাঠ করা হয় এই দিনের অনুষ্ঠানে । সংস্থার তরফে সকলের মধ্যে এদিন মাস্ক বিতরণ করা হয় ।  অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংস্থার বোর্ড অফ ম্যানেজমেণ্টের মেম্বার  গৌতম ঘোষ মহাশয়,  দিলীপ বর্মা ,  রুমকি ঘোষ।  এদিন অনুষ্ঠানে সংস্থার সকল কর্মী, প্রশিক্ষক ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages