রাত জেগে আধার কার্ড করাতে গিয়ে হয়রানির শিকার সাধারণ মানুষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাত জেগে আধার কার্ড করাতে গিয়ে হয়রানির শিকার সাধারণ মানুষ

Share This


রাত জেগে আধার কার্ড করাতে গিয়ে হয়রানির শিকার সাধারণ মানুষ

আজ খবর (বাংলা), দুবরাজপুর, বীরভূম, পশ্চিমবঙ্গ, 08/01/2022 : রাত জেগে আধার কার্ড করাতে গিয়ে হয়রানির অভিযোগ উঠল বীরভূমের দুবরাজপুর ডাকঘরের বিরুদ্ধে।

বর্তমানে প্রতিটি ক্ষেত্রে জরুরি হয়ে পড়েছে আধার কার্ড। আধার কার্ড ছাড়া এক পা-ও চলতে পারছে না সাধারণ মানুষ। এই আধার কার্ড করাতে গিয়ে মানুষ যাতে অসুবিধার সম্মুখীন না হয় সেটাও দেখার দরকার সরকারের। কিন্তু কেন্দ্রীয় সরকারের কোনো পরিকাঠামো ঠিক না থাকায় চরম ভোগান্তিতে পড়ছেন সাধারণ মানুষ। এমনই চিত্র ধরা পড়ল বীরভূম জেলার দুবরাজপুর পোস্ট অফিসে। 

সেখানে বড় বড় করে লেখা আছে প্রতি শনিবার এখানে আধার কার্ডের টোকেন দেওয়া হবে। কিন্তু দুবরাজপুর পোস্ট অফিসে সারা রাত জেগে ২৫০ থেকে ৩০০ জন মানুষ আধার কার্ডের টোকেন নেওয়ার জন্য লাইনে দাঁড়িয়ে ছিলেন। 

 হঠাৎ অফিস খোলার সময় বলা হয় আজ টোকেন দেওয়া হবে না। সারারাত জেগে লাইনে দাঁড়িয়ে থাকা মানুষজন ক্ষোভ উগড়ে দেন পোস্ট মাস্টার সঞ্জয় তেওয়ারির উপর। এ বিষয়ে তাঁকে  প্রশ্ন করা হলে তিনি বলেন, "আমরা নোটিস দিয়েছিলাম কিন্তু কেউ বা কারা ছিঁড়ে দিয়েছে। তাই তাঁরা হয়তো বুঝতে পারেননি এবং টোকেন নেওয়ার জন্য লাইন দিয়েছেন। আমি বিষয়টি দেখছি।" ঘন্টা খানেক পর লাইনে দাঁড়িয়ে থাকা মানুষজনদের টোকেন দেওয়া হয় বলে জানা যায়।

রিপোর্ট : শৌভিক সাহা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages