অসহায় পরিবারের কাতর আবেদন, প্রার্থনা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অসহায় পরিবারের কাতর আবেদন, প্রার্থনা

Share This

অসহায় পরিবারের কাতর আবেদন, প্রার্থনা


আজ খবর (বাংলা), বর্দ্ধমান, পূর্ব বর্দ্ধমান, পশ্চিমবঙ্গ, 20/01/2022 : অসহায় এক হতদরিদ্র পরিবার রীতিমত সহায় সম্বলহীন পরিস্থিতিতে সাহায্যের জন্যে কাতর আবেদন রাখল সকলের কাছে।

পাতলা টিন ও ত্রিপল দিয়ে তৈরী ছোট্ট ভাঙ্গাফুটো একটি মাত্র থাকার ঘর। ঘরে নেই কোনোরকমের বৈদ্যুতিক ব্যবস্থা। স্ত্রী ও মানষিক এবং শারিরীক প্রতিবন্ধী ২৮ বছরের একমাত্র ছেলেকে নিয়ে অসহায় ভাবে দিন কাটাচ্ছেন  দূর্ঘটনায় হাত হারিয়ে প্রতিবন্ধী হয়ে পড়া বছর ৬২ এর শম্ভু মজুমদার।  পূর্ব বর্ধমানের, উত্তর বিধানসভার, বেলকাশ গ্রাম পঞ্চায়েতের, সদরঘাট চাষী মানার বাসিন্দা শম্ভু মজুমদার, স্ত্রী কাকলি মজুমদার ও ২৮ বছরের একমাত্র সন্তান ছোট্টু মজুমদারকে নিয়ে অসহায় ভাবে দিনযাপন করছেন দিনের পর দিন। 

জানা যায় ছোট্টুর বয়স যখন দু বছর তখন তাঁর মাথায় কুকুরে কামড়ে দেয়। কষ্ট করে বহু চিকিৎসা করানোর পরেও সে আর কথা বলতে পারে না এবং তার উচ্চতাও বৃদ্ধি হয়নি। শম্ভু মজুমদারেও ডান হাত নেই তাই কাজ কর্ম ও করতে পারেন না। কাকলি দেবী পরের বাড়িতে পরিচারিকার কাজ করে কোনো রকমে সংসার চালিয়ে দিন গুজরান করছেন । 

অসহায় পরিবারের দাবি এখনও অবধি কোনোরকমের সরকারি সুযোগ সুবিধাটুকুও পায়নি তারা। তিন জনের সংসারে একমাত্র সম্বল অন্যের বাড়িতে পরিচারিকার কাজ করে আনা উপার্জন। এমত অবস্থায় সাহায্যের আবেদন করছেন অসহায় পরিবারটি।

রিপোর্ট : কল্যাণ দত্ত :পূর্ব বর্ধমান 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages