অসুস্থ নারায়ণ দেবনাথকে দেখে এলেন মন্ত্রী অরূপ রায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অসুস্থ নারায়ণ দেবনাথকে দেখে এলেন মন্ত্রী অরূপ রায়

Share This

অসুস্থ নারায়ণ দেবনাথকে দেখে এলেন মন্ত্রী অরূপ রায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 13/01/2022 : গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন হাঁদা-ভোঁদা, বাঁটুলদা আর নন্টে ফন্টে চরিত্রের স্রষ্টা নারায়ণ দেবনাথ। 

শারীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন বাংলা কমিকস এর প্রাণপুরুষ, হাঁদা ভোঁদা,বাঁটুল দি গ্রেট,নন্টে ফন্টে প্রভৃতি বিখ্যাত কার্টুন চরিত্রের স্রষ্টা,পদ্মশ্রী বঙ্গবিভূষণ নারায়ণ দেবনাথ। 

যখন বাজারে অরণ্যদেব, ম্যানড্রেক, টিনটিন  আর ফ্ল্যাশ গর্ডনের মত আন্তর্জাতিক কার্টুন চরিত্রেরা মাতিয়ে রেখেছিল, ঠিক সেই সময় তাদের সাথে রীতিমত পাল্লা দিয়ে সমান জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল নারায়ণবাবুর হাঁদা-ভোঁদা, বাঁটুলদা, নন্টে ফন্টে, কেল্টুদা চরিত্রগুলো। টানা চল্লিশটা বছর মাত্র দুই পাতার সরস গল্পে তিনি মাতিয়ে রেখেছিলেন বাঙালিকে। এখন অবশ্য সে সব অতীত। প্রায় শতায়ু এই শিল্পী এখন রঙ তুলি হাতে তুলতে পারেন না। বার্ধক্যের সাথে একা একা রঙ্গ তামাশা করে চলেছেন নারায়ণ দেবনাথ। 

অসুস্থ শিল্পীর সাথে সাক্ষাৎ করে তার দ্রুত আরোগ্য কামনা করলেন এবং চিকিৎসকদের সাথে তাঁর শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত  আলোচনা করলেন পশ্চিমবঙ্গ সরকারের সমবায় দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী অরূপ রায় ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages