আজ মনিপুর, মেঘালয় ও ত্রিপুরায় 'রাজ্য দিবস' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ মনিপুর, মেঘালয় ও ত্রিপুরায় 'রাজ্য দিবস'

Share This

আজ মনিপুর, মেঘালয় ও ত্রিপুরায় 'রাজ্য দিবস'


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২১/০১/২০২২ :  আজ মণিপুর , মেঘালয় ও ত্রিপুরার রাজ্য দিবস উপলক্ষে ঐ  তিন রাজ্যের বাসিন্দাদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। 

১৯৭২ সালে আজকের দিনেই মণিপুর , মেঘালয় এবং ত্রিপুরা রাজ্য ভারতের অন্তর্ভুক্ত হয়ে নতুন রাজ্য হিসেবে স্বীকৃতি পেয়েছিল। তাই ২১শে জানুয়ারি দিনটি এই তিন রাজ্যের রাজ্য দিবস হিসেবে স্বীকৃত।

আজ রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দ এক বার্তায় বলেছেন, "মনিপুর, মেঘালয় এবং ত্রিপুরা ভারতবর্ষকে তাদের ঐতিহ্যবাহী সংস্কৃতি দিয়ে সমৃদ্ধ করেছে। এই তিন রাজ্যের সার্বিক উন্নয়ন প্রার্থনা করছি।"   প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি বার্তায় বলেছেন, "মনিপুর, মেঘালয় ও ত্রিপুরা এমন তিন রাজ্য যা উত্তর পূর্ব ভারত সহ  গোটা ভারতকেই সমৃদ্ধি ও উন্নয়নের দিকে এগিয়ে দিয়েছে। এই তিন রাজ্যের দ্রুত উন্নয়ন ও সমৃদ্ধি কামনা করছি।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages