নাম না করে কল্যানকে কটাক্ষ মদনের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নাম না করে কল্যানকে কটাক্ষ মদনের

Share This

নাম না করে কল্যানকে কটাক্ষ মদনের
সাংবাদিক বৈঠকে মদন মিত্র


আজ খবর (বাংলা), বনগাঁ, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 15/01/2022 : অভিষেক বন্দ্যোপাধ্যায়ের  পাশে দাঁড়িয়ে বয়স্ক নেতা বেশি জ্ঞান দিচ্ছেন বলে নাম না করে কল্যাণ বন্দোপাধ্যায়কে কটাক্ষ করলেন মদন মিত্র।

শুক্রবার বনগাঁ থেকে রামপুরহাট পর্যন্ত দুরপাল্লার এসি  বাস চালানোর জন্য পরিদর্শন করতে বনগাঁয় এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একাধিক বিষয় নিয়ে তোপ দাগেন মদন মিত্র । তিনি বলেন, "কয়েকজন বুড়ো নেতা রাতারাতি খুব জ্ঞান দিচ্ছেন। এ সমস্ত নেতা মার  খাওয়ার সময় ছিলেন না । শুভেন্দুর পর্বে তারা পার্টিটাকে মায়ের ভোগে পাঠিয়ে দিয়েছিলেন । মমতা বন্দ্যোপাধ্যায়ের যদি মনে করেন এমন লোকদের তিনি দায়িত্ব দেবেন যারা পার্টিটাকে মায়ের ভোগে পাঠিয়ে দেবে, সেটা তিনি করতে পারেন, কারণ পার্টিটা তাঁর।"

 এছাড়াও  তিনি বলেন, " তৃণমূল আমাকে যেখানে দায়িত্ব দেবে আমি সেখানে থাকবো কিন্তু তৃণমূলে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের জিন টেস্ট করবে,  ডিএনএ টেস্ট করবে, মদন মিত্র তা কখনই বরদাস্ত করবে না ।  রাজ্যে করোনা পরিস্থিতিতে ডায়মন্ড হারবারে নিজের কেন্দ্রে সব রকম উৎসব বন্ধ রাখার কথা বলেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

মদন মিত্র এদিন  অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সমর্থন করে বলেন,  "অভিষেক বন্দ্যোপাধ্যায় ঠিক কথাই বলেছেন।" এদিন তিনি বনগাঁয় তাঁর পুরনো বন্ধু রতন ঘোষ ও শংকর আঢ্যদের সঙ্গে দেখা করেছেন বলেও  দাবি করেছেন ।

রিপোর্ট : মৌসুমী দেওয়ানজি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages