১৫ থেকে ১৮ বছরের পড়ুয়াদের ভ্যাকসিন দেওয়ার কাজ চলছে স্কুলগুলিতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


১৫ থেকে ১৮ বছরের পড়ুয়াদের ভ্যাকসিন দেওয়ার কাজ চলছে স্কুলগুলিতে

Share This

১৫ থেকে ১৮ বছরের পড়ুয়াদের ভ্যাকসিন দেওয়ার কাজ চলছে স্কুলগুলিতে
সাউথ পয়েন্ট স্কুলে টিকাকরণ 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৪/০১/২০২২ : কলকাতার প্রত্যেকটি স্কুলে শুরু হয়েছে ১৫ থেকে ১৮ বছর বয়সী পড়ুয়াদের কোরোনার প্রতিষেধক হিসেবে কোভ্যাক্সিন দেওয়ার কর্মকাণ্ড।

সোমবার সকাল থেকেই কলকাতায় শুভ সূচনা হয়েছে প্রতিটি স্কুলের 15 থেকে 18 বছর বয়সী ছাত্র-ছাত্রীদের কো ভ্যাকসিন দেওয়ার কাজ। আজ অর্থাৎ মঙ্গলবার সকাল থেকেই প্রতিটি স্কুলে চলছে এই ভ্যাকসিন দেওয়ার কাজ। এদিন কলকাতার সাউথ পয়েন্ট স্কুলে গিয়ে দেখা গেল সকাল থেকেই শুরু হয়েছে 15 থেকে 18 বছর বয়সী ছাত্র-ছাত্রীদের কোভ্যাকসিন দেওয়ার সুপরিকল্পিত কাজকর্ম। 

সরকারের নির্দেশিকা অনুযায়ী সরকার থেকেই  দেওয়া সমস্ত কোভিড বিধি মেনে প্রথমে থার্মাল গান দিয়ে আগত ছাত্র-ছাত্রীদের বডি টেম্পারেচার দেখা হচ্ছে , এরপর পরিচয় পত্র ও তালিকা মিলিয়ে তারপর একে একে ভ্যাকসিন দেওয়া হচ্ছে। এরপর অন্য আরও একটি ঘরে সেফ ডিসটেন্স মেনটেন করে 30 মিনিট অপেক্ষা করার পর প্রত্যেককে উপস্থিত ডাক্তার বাবু চেক করার পর সেই ছাত্র বা ছাত্রীকে  বাড়িতে  ফিরে যেতে দেওয়া হচ্ছে। গোটা প্রক্রিয়াটিই বেশ সুষ্ঠুভাবে সম্পন্ন করা হচ্ছে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages