রেড ভলেন্টিয়ার্সদের হুমকি, অস্বীকার তৃণমূল নেতার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রেড ভলেন্টিয়ার্সদের হুমকি, অস্বীকার তৃণমূল নেতার

Share This

রেড ভলেন্টিয়ার্সদের হুমকি, অস্বীকার তৃণমূল নেতার


আজ খবর (বাংলা), দিনহাটা, কোচবিহার, পশ্চিমবঙ্গ, 17/01/2022 : দিনহাটায় রেড ভলেন্টিয়ার্সদের ওপর  হুমকি দেওয়ার অভিযোগ উঠল। যদিও অভিযোগ অস্বীকার করেছেন এক তৃণমূল নেতা।

রাতের বেলা দিনহাটায় রেড ভলেন্টিয়ার্সদের ওপর তৃণমূলের হুমকির ঘটনায় চাঞ্চল্য ছড়াল দিনহাটায়। করোনার প্রথম ঢেউ থেকেই গোটা রাজ্যের পাশাপাশি দিনহাটাতে ও কোভিড মোকাবেলায় জনসেবামূলক নানা কাজে করে চলেছে দিনহাটা রেড ভলেন্টিয়ার্স। জানা যায় রবিবার সন্ধ্যে থেকে দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর বিভিন্ন সদস্যদেরকে হুমকি দিয়ে রেড ভলেন্টিয়ার্স এর কাজ না করার জন্যে বলা হয়, এরপরে  কাজ করলে তাদের দেখা নেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।


কাউকে রাস্তায় আটক করে, কারো বাড়ি গিয়ে আবার কাউকে ফোন করে হুমকি দেওয়া হয় বলে জানা গেছে।অভিযোগ তৃণমূল নেতা তথা দিনহাটা পৌরসভার প্রশাসনিক বোর্ডের সদস্য ও দিনহাটার বিধায়ক উদয়ন গুহর ঘনিষ্ঠ সাবির সাহা চৌধুরী ও দিনহাটা শহর ব্লক তৃণমূল সদস্য বিজু দাসের নেতৃত্বে একদল বাইক বাহিনী শহর জুড়ে রেড ভলেন্টিয়ার্স সদস্যদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়ে রেড ভলেন্টিয়ার্স এর কাজ অবিলম্বে বন্ধ করতে বলে।

এরই প্রতিবাদে এদিন রাতেই দিনহাটা থানায় বিক্ষোভ দেখায় দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর সদস্যরা পাশাপাশি দিনহাটা থানার আই.সি এর কাছে ডেপুটেশন দিয়ে অবিলম্বে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের আবেদন জানান তারা। দিনহাটা রেড ভলেন্টিয়ার্স এর আহ্বায়ক শুভ্রালোক দাস জানান,  "দিনহাটায় যেভাবে রেড ভলেন্টিয়ার্স এর সদস্যদের উপর কোভিড মোকাবিলায় জনসেবামূলক যে কোন কাজ বন্ধের হুমকি দেওয়া হয়, তার আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমরা আমাদের কাজ আগামী দিনেও চালিয়ে যাব এতে করে যদি কারো কোন ক্ষতি হয় তার জন্যে দায়ী থাকবে এই লুম্পেন বাইক বাহিনীর মাথারা।"

যদিও এই অভিযোগ সরাসরি অস্বীকার করেন সাবির সাহা চৌধুরী।

রিপোর্ট : মিল্টন সরকার, দিনহাটা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages