করোনা আক্রান্ত কেজরিওয়াল, বাবুল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনা আক্রান্ত কেজরিওয়াল, বাবুল

Share This
করোনা আক্রান্ত কেজরিওয়াল, বাবুল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০৪/০১/২০২২ :  দেশে করোনার  তৃতীয় ঢেউ শুরু হয়েছে, দেশের বিভিন্ন রাজ্যে পাল্লা দিয়ে বাড়ছে করোনা সংক্রমনে সংখ্যা। সেই সাথে বাড়ছে ওমিক্রন  আক্রান্তের সংখ্যাও। এই মুহূর্তে ভারতে মোট ১৮৯২ জন মানুষ করোনার  ওমিক্রন  ভ্যারিয়েন্টে আক্রান্ত রয়েছেন।

রাজধানী দিল্লীতে করোনার  সংক্ৰমন অনেকটাই বেড়ে গিয়েছে। দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের দেহেও করোনা ধরা পড়েছে। তাঁর দেহে করোনার  মৃদু উপসর্গ রয়েছে। দিল্লীতে করোনার  সংক্ৰমন আটকাতে উইকএন্ড  কার্ফু ঘোষণা করা হয়েছে। সোমবার থেকে শুক্রবার প্যান্ট নাইট কার্ফু জারি করা থাকছে। সরকারি সব অফিসে ১০০% ওয়ার্ক ফর্ম হোম এবং বেসরকারি অফিসগুলিতে ৫০% ওয়ার্ক ফর্ম  হোম ব্যবস্থা চালু করা হয়েছে।

এদিকে তৃণমূল নেতা বাবুল সুপ্রিয় ফের একবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে তিনি তিনবার করোনা ভাইরাসে আক্রান্ত হলেন। তাঁর চিকিৎসা চলছে। তবে এবার বাবুল সুপ্রীয়র  পুরো পরিবারই করোনা ভাইরাসে সংক্ৰমিত হয়েছেন। এছাড়া পশ্চিমবঙ্গে মন্ত্রী অরূপ বিশ্বাসকে আজ সকালে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনিও সম্প্রতি করোনা ভাইয়াসে আক্রান্ত হয়েছিলেন। আপাতত তিনি হোম আইসোলেশনে থাকবেন।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages