ক্ষমা চাইলেন কবীর সুমন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ক্ষমা চাইলেন কবীর সুমন

Share This

ক্ষমা চাইলেন কবীর সুমন


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 30/01/2022 :  চাপের মুখে পড়েই হোক বা বোধদয়, শেষ পর্যন্ত খোলা চিঠিতে ক্ষমা চেয়ে নিলেন কবীর সুমন।

গতকাল একটি বাংলা টিভি চ্যানেলের এক প্রতিনিধি কবীর সুমনকে ফোন করে গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়ের বিষয়ে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু ফোন ধরেই ঐ প্রতিনিধি বা সাংবাদিকের সাথে চুড়ান্ত অসভ্যতা করতে শুরু করেছিলেন কবীর সুমন। নোংরা ভাষায় অত্যন্ত কদর্জভাবে তাঁকে গালাগালি দিতে থাকেন তিনি। শুধু তাই নয়, হিন্দু, বাঙালি, অবাঙালি, বিজেপি ও আরএসএস-এর নামেও তিনি এক গুচ্ছ অশ্রাব্য মন্তব্য করেন। 

বাংলা টিভি চ্যানেলের ঐ প্রতিনিধি ও কবীর সুমনের কথোপকথন গতকাল ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় নিন্দার ঝড় বইতে থাকে। কবীর সুমনের এ হেন আচরণ অনেকের মনেই আঘাত দিয়েছে বলে মন্তব্য শোনা যায়। এরপর গতকালই বিজেপি সুত্রে জানা যায় একাধিক থানায় কবীর সুমনের বিরুদ্ধে অভিযোগ জমা পড়েছে বলে। কবীর সুমনের এই ব্যবহারে তাঁর পুরোন দল তৃণমূলও পাশে দাঁড়ায় নি। তৃণমূল নেতা কুনাল ঘোষও তাঁকে সমর্থন করেন নি। 

আজ একটি খোলা চিঠির মাধ্যমে কবীর সুমনকে প্রকাশ্যে ক্ষমা চাইতে দেখা যায়। তিনি লিখেছেন যে ব্যবহার তিনি করেছেন তার জন্য তিনি অনুতপ্ত।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages