অল বদর জঙ্গী ইমদ ওয়ানিকে খতম করল নিরাপত্তা বাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অল বদর জঙ্গী ইমদ ওয়ানিকে খতম করল নিরাপত্তা বাহিনী

Share This

অল বদর জঙ্গী ইমদ ওয়ানিকে খতম করল নিরাপত্তা বাহিনী


আজ খবর (বাংলা), কুলগাঁও, জম্মু ও কাশ্মীর, ভারত, 10/01/2022 : জম্মু ও কাশ্মীরে পুলিশ বা নিরাপত্তা বাহিনীর ওপর আক্রমণ করা জঙ্গীদের এক এক করে খূঁজে বের করর গ্রেপ্তার করতে চাইছে নিরাপত্তা বাহিনী। কিন্তু অভিযান চালানোর সময় সেই জঙ্গী ফের আক্রমণ করলে এনকাউন্টারের সময় একটুও নমনীয়তা দেখাতে চাইছে না নিরাপত্তা বাহিনী। 

আজ পুলিশকে আক্রমণ করা এমনিই একজন জঙ্গীকে খতম করে দিলেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। কুখ্যাত এই জঙ্গীর নাম ইমদ ওয়ানি। এই ব্যক্তি নিষিদ্ধ জঙ্গী সংগঠন আল বদরএর সদস্য ছিল বলে জানা গিয়েছে। 

ইমদ ওয়ানিকে কিছুদিন ধরেই খুঁজছিল পুলিশ। আজ জম্মু ও কাশ্মীরের কুলগাঁও জেলার হাসানপোরা নামের একটি জায়গায় তার খোঁজ মেলে। সেখানেই অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। সেখানেই এনকাউন্টারে নিকেশ করা হয় তাকে। 

পুলিশ জানিয়েছে, 2021 সালের 19শে ডিসেম্বর ইমদ ওয়ানি নামের এই জঙ্গী পুলওয়ামায় মুস্তাক ওয়াগগে নামের এক পুলিশকর্মীকে আক্রমণ করেছিল। ঐ ঘটনায় পুলিশ কর্মী মুস্তাক গুরুতরভাবে জখম হয়েছিলেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages