পশ্চিমবঙ্গে আরও কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পশ্চিমবঙ্গে আরও কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস

Share This

পশ্চিমবঙ্গে আরও কয়েকদিন বৃষ্টির পূর্বাভাস


আজ খবর (বাংলা), কলকাতা ও শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, 23/01/2022 : পশ্চিমবঙ্গে আরও কয়েকদিন বৃষ্টিপাতের সম্ভাবনার কথা জানালো আলিপুর আবহাওয়া দফতর ।

উত্তর-দক্ষিণ বরাবর সমুদ্রপৃষ্ঠ  2.1 কিলোমিটার উচ্চতায় বিহার থেকে উড়িষ্যা পর্যন্ত উড়িষ্যা পর্যন্ত একটি নিম্নচাপ অক্ষরেখা অবস্থান করছে। যার প্রভাবে আগামী পাঁচ দিন উত্তরবঙ্গের জেলাগুলিতে বৃষ্টিপাত হবে এবং দক্ষিণবঙ্গের সমস্ত জেলায় আগামী তিন দিন বৃষ্টিপাত হবে। 

দার্জিলিংএ বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হবে এবং দক্ষিণ পশ্চিম বর্ধমান, উত্তর 24 পরগনা নদীয়া, বীরভূমে বজ্রবিদ্যুৎ সহ শিলাবৃষ্টি  হবার সম্ভাবনা। দক্ষিণবঙ্গের বাকি জেলাতেও বৃষ্টি চলবে। কলকাতা প্রধানত মেঘলা আকাশ দু-এক পশলা বৃষ্টির সম্ভাবনা।

দিনের সর্বোচ্চ তাপমাত্রা 23 ডিগ্রি ও সর্বনিম্ন 17 ডিগ্রির আসে পাশে থাকবে। আজ কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা  16.8 ডিগ্রী আগামী তিন দিন রাতের তাপমাত্রা খুব বেশি পরিবর্তন হবে না।তিনদিন পর থেকে রাতের তাপমাত্রা আবার দুই থেকে তিন ডিগ্রি কমবে।

রিপোর্ট : সুস্মিতা ভৌমিক

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages