ভ্যাকসিন নিলেই ট্যাক্স ছাড়, নয়া উদ্যোগ নিল দক্ষিণ দমদম পৌরসভা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভ্যাকসিন নিলেই ট্যাক্স ছাড়, নয়া উদ্যোগ নিল দক্ষিণ দমদম পৌরসভা

Share This

ভ্যাকসিন নিলেই ট্যাক্স ছাড়, নয়া উদ্যোগ নিল দক্ষিণ দমদম পৌরসভা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২০/০১/২০২২ : দক্ষিণ দমদম পৌরসভার বাসিন্দারা এবার থেকে করোনার দ্বিতীয় ডোজের সার্টিফিকেট দেখাতে পারলেই মিলবে বকেয়া ট্যাক্সের ২৫% ছাড়।  

এই উদ্যোগের ঘোষণা করল দক্ষিণ দমদম পৌরসভা। পাশাপাশি ছাত্র-ছাত্রীদের বা স্কুল ছুট ১৫ থেকে ১৮ বছর বয়সীরা দেখা যাচ্ছে ভ্যাকসিন নিতে ভয় পাচ্ছে। স্কুল যেহেতু বন্ধ সেই কারণে ছেলেমেয়েরা ভ্যাকসিন নিতে আসছিল না। ঘোষণা হওয়ার পরেও সেই কারণে তাদের টিকাকরণের উৎসাহ দিতে দক্ষিণ দমদম পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের প্রশাসক মন্ডলীর সদস্য দেবাশীষ বন্দোপাধ্যায় উদ্যোগ নিয়েছেন পড়ুয়ারা ভ্যাকসিন নিলে মিলবে ক্রীড়া সরঞ্জাম। 

সেই উদ্যোগ নেওয়ার পরে দেখা যাচ্ছে, প্রায় ৮০ জন একদিনে ভ্যাকসিন নেওয়ার জন্য লাইনে দাঁড়িয়েছে। অন্য দিন দেখা যেত ৫ জন থেকে ৬ জন ভ্যাকসিন নিতে আসতো। সেখানে সম্পূর্ণ আজ অন্য চিত্র দেখা গেল। বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে আজ এই প্রকল্পগুলির আনুষ্ঠানিক উদ্বোধন করা হলো দক্ষিণ দমদম পুরসভার পক্ষ থেকে।

রিপোর্ট : জয় গুহ 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages