খয়রাশোলে পুলিশ গ্রামবাসী সংঘর্ষ, চলেছে গুলি, আহত দুই ওসি, জখম গ্রামবাসীরাও - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


খয়রাশোলে পুলিশ গ্রামবাসী সংঘর্ষ, চলেছে গুলি, আহত দুই ওসি, জখম গ্রামবাসীরাও

Share This

খয়রাশোলে পুলিশ গ্রামবাসী সংঘর্ষ, চলেছে গুলি, আহত দুই ওসি, জখম গ্রামবাসীরাও


আজ খবর (বাংলা), খয়রাশোল, বীরভূম, পশ্চিমবঙ্গ, ২৮/০১/২০২২ :  অবৈধ কয়লা মজুতকে কেন্দ্র করে বীরভূমের খয়রাশোলে পুলিশ এবং গ্রামবাসীদের মধ্যে ব্যাপক সংঘর্ষের খবর পাওয়া যাচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বীরভূমের খয়রাশোলের লোকপুর থানার ন'পাড়া গ্রামে অবৈধভাবে কয়লা মজুত করে রাখার খবর পায় পুলিশ। এরপর ঐ গ্রামে অভিযান চালায় পুলিশ। পুলিশের একটি বাহিনী ঘটনাস্থলে গিয়ে অবৈধ মুজত করে রাখা কয়লা বাজেয়াপ্ত করে এবং সেই সূত্রে কয়েকজন গ্রামবাসীকে আটক করে। এই সময় গ্রামবাসীদের সাথে পুলিশের সংঘর্ষ বেঁধে যায়।  গ্রামবাসীরা পাথর ছুঁড়তে শুরু করে বলে অভিযোগ উঠেছে। বাধ্য হয়ে পুলিশকে লাঠিচার্জ করতে হয়। ফাটানো হয় কাঁদানে গ্যাসের শেল। 


পুলিশ ও গ্রামবাসীদের সংঘর্ষে গুলি চলারও অভিযোগ উঠেছে। গুলিতেই আহত হন দুই ওসি।  তাঁদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  গুলিতে আহত হয়েছেন ৪ থেকে ৫ জন গ্রামবাসীও।  তাঁদেরকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। যদিও পুলিশের তরফে গুলি চলার বিষয়টি অস্বীকার করা হয়েছে, তবে কাঁদানে গ্যাস ছোঁড়ার বিষয়টি মেনে নেওয়া হয়েছে। তবে বলা হচ্ছে কিছু দুষ্কৃতী গুলি চালিয়ে থাকতে পারে।

উল্লেখ্য, খয়রাশোলের এই জায়গাটি পশ্চিমবঙ্গ ও ঝাড়খন্ড রাজ্যের সীমান্তে অবস্থিত। পুলিশের কাছে কিছুদিন ধরেই খবর আসছিল। ন'পাড়া গ্রামে অবৈধভাবে কয়লা মজুত করে রাখা হচ্ছে এবং তা নিয়মিতভাবে পাচার করা হচ্ছে। গোপন সূত্রে নির্দিষ্ট খবর পেয়েই আজ পুলিশের একটি বিশাল বাহিনী ঐ গ্রামে গিয়ে অবৈধ কয়লা বাজেয়াপ্ত করে এবং কয়েকজন গ্রামবাসীকে আটক করে।  এরপরেই পরিস্থিতি সংঘর্ষের আকার নেয়।  ঘটনাস্থলে আরও  বাহিনী পাঠানো হয়েছে। পরিস্থিতি এখনো আয়ত্তে আসে নি।  গোটা বিষয়য়টি খতিয়ে দেখা হচ্ছে। এই মুহূর্তে চরম উত্তেজনা রয়েছে খয়রাশোল এলাকায় ।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages