ভোট হবে নির্ধারিত সুচী মেনেই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোট হবে নির্ধারিত সুচী মেনেই

Share This

ভোট হবে নির্ধারিত সুচী মেনেই


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 03/12/2022 : করোনার উর্দ্ধমুখী গ্রাফ দেখে রাজ্যে বিধি নিষেধ কড়াকড়ি করা হয়েছে। আর এই পরিস্থিতিতে অনেকেই প্রশ্ন তুলতে শুরু করেছেন আগামী 22 তারিখে রাজ্যের চার পুরসভায় ভোট আদৌ হবে কিনা !

যেটা জানা যাচ্ছে, 22শে জানুয়ারিই ভোট হবে। নির্ধারিত সময়সূচি মেনেই হবে চার পুরসভার ভোট। তবে মানতে হবে বেশ কিছু বিধি ও নিয়ম। মুখ্য সচিব সাস্থ সচিবের সঙ্গে বৈঠক করে এই সিদ্ধান্ত রাজ্য নির্বাচন কমিশনের। 

প্রচার থেকে শুরু করে ভোট হবে সমস্ত বিধি নিয়ম মেনে।তবে কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে। আপাতত ভোটের দিনক্ষন  পরিবর্তন হবে না। তার জন্যে  প্রয়োজন রাজ্য সরকারের সাহায্য। রাজ্য সাহায্য করবে বলে  সম্মতি মিলেছে এমনটাই খবর রাজ্য নির্বাচন কমিশন সূত্রে।

ভোট চলাকালীন আহত হলে ১লাখ, পার্মানেন্ট ডিসাবিলিটি হলে ৫লাখ মারা গেলে ১০লাখ টাকা দেওয়া হবে বলে জানা গিয়েছে। বম্ব ব্লাস্টে মারা গেলে ২০ টাকা ক্ষতিপূরণ পাবেন ভোটকর্মীরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages