মধ্যমগ্রাম চৌমাথায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মধ্যমগ্রাম চৌমাথায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

Share This

মধ্যমগ্রাম চৌমাথায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ


আজ খবর (বাংলা), মধ্যমগ্রাম, উত্তর 24 পরগণা, পশ্চিমবঙ্গ, 23/01/2022 : কালীঘাট স্পোটস লাভার্স অ্যাসোসিয়েসনের উদ্যোগে এবং শ্রী শঙ্খ সেবা ফোরামের সহযোগিতায় মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচী মধ্যমগ্রাম চৌমাথায়।

আজ 23শে জানুয়ারি নেতাজী সুভাষ চন্দ্র বসুর 126তম জন্মজয়ন্তী উপলক্ষে এই কর্মসূচি করা হলো। কালীঘাট স্পোটস লাভার্স অ্যাসোসিয়েসনের উদ্যোগে গতবছর 23 টি জেলার সেচ্ছায় রক্তদান শিবির আয়োজন করা হয় করোনা আক্রান্ত রোগীদের জন্য।এবার রক্তদান নয় জনস্বাস্থ্যে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ কর্মসূচী নেওয়া হয়। 

নেতাজী সুভাষ চন্দ্র বসুর জন্মজয়ন্তী উপলক্ষে কালীঘাট স্পোটস লাভার্স অ্যাসোসিয়েসনের সাধারণ সম্পাদক বাবুন ব্যানার্জীর উদ্যোগে করোনা ও ওমিক্রম সংক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় কারনে আজ 23টি জেলায় এবং শ্রী শঙ্খ সেবা ফোরামের কর্নধার শঙ্খ চ্যাটার্জী সহযোগিতায় মধ্যেমগ্রাম চৌমাথায় এই কর্মসূচি করা হলো।এদিন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ।

রিপোর্ট : কাউসর আলি

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages