পাকিস্তান থেকে ভুল করে ভারতে ঢুকে পড়ে আটক বিএসএফএর হাতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


পাকিস্তান থেকে ভুল করে ভারতে ঢুকে পড়ে আটক বিএসএফএর হাতে

Share This

পাকিস্তান থেকে ভুল করে ভারতে ঢুকে পড়ে আটক বিএসএফএর হাতে


আজ খবর (বাংলা), জম্মু, জম্মু ও কাশ্মীর, 15/01/2022 : ভুল করে ভারতে ঢুকে পড়লেন এক পাকিস্তানি নাগরিক। পরে তাঁকে পাকিস্তানে ফেরত পাঠালো বিএসএফ।

আজ দুপুর 1টা নাগাদ জম্মু ও কাশ্মীরের জম্মুর কাছে আন্তর্জাতিক সীমান্ত লংঘন করে পাকিস্তানের দিক থেকে এক ব্যক্তি ভারতীয় ভূখণ্ডে ঢুকে পড়েন। আন্তর্জাতিক সীমান্ত অতিক্রম করে তিনি ভারতের দিকে অন্তত 200 মিটার চলে এসেছিলেন। সেখানেই কর্তব্যরত বিএসএফ জওয়ানরা তাঁকে আটক করেন। 

এরপর আই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে বিএসএফ বুঝতে পারে যে ঐ ব্যক্তি ভুল করে পথ চিনতে না পেরে ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করে ফেলেছিলেন। এরপরেই পাক রেঞ্জার্সদের সাথে ফ্ল্যাগ মিটিং করে বিএসএফ। জানা যায় ঐ ব্যক্তি পাকিস্তানের সকরগড় তহশিলের বাসিন্দা। 

পাক রেঞ্জার্সদের সাথে বৈঠকে বিএসএফ নিশ্চিত হয় যে ঐ ব্যক্তি ভুল করেই সীমান্ত অতিক্রম করেছিলেন। এরপর সন্ধ্যে 6:45 মিনিট নাগাদ পাক রেঞ্জার্সদের থেকে 'রিসিপ্ট' পেয়ে বিএসএফ ঐ ব্যক্তিকে পাক রেঞ্জার্সদের হাতে তুলে দেয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages