নতুন প্রত্যাশা নিয়ে আসছে নতুন ছবি 'গিরগিট' - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নতুন প্রত্যাশা নিয়ে আসছে নতুন ছবি 'গিরগিট'

Share This

নতুন প্রত্যাশা নিয়ে আসছে নতুন ছবি 'গিরগিট'


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২১/০১/২০২২ : বিগত বেশ কয়েকদিন ধরেই ধাগা প্রোডাকশনের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যাচ্ছিল নতুন কাজ নিয়ে তারা সকলের মধ্যেই বেশ কৌতুহল তৈরি করেছিল। সমস্ত রকম জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে জানা গিয়েছে, ধাগা প্রোডাকশনের ব্যানারে একটি নতুন ছবি যার নাম 'গিরগিট' আসতে চলেছে। ছবির পরিচালক বাপ্পা।

ধাগা প্রোডাকশনের কর্ণধার শুভঙ্কর মিত্র এবং পরিচালক বাপ্পা, দুজনেই প্রথম হিন্দি ছবিতে ডেবিউ করলেন। বাপ্পার প্রথম হিন্দি ছবি হলেও ডিরেক্টরিয়াল ক্যারিয়ারে "গিরগিট" দ্বিতীয় ছবি।দ্বিতীয় ছবিতেই বলিউডে পা এই পদক্ষেপ প্রশংসনীয় এবং বলা যেতেই পারে এই পদক্ষেপের জন্য একটা রিস্ক ফ্যাক্টর থেকেই থাকে সেক্ষেত্রে পরিচালক বাপ্পার যথেষ্ট সাহসের পরিচয় পাওয়া যাচ্ছে।

শুভঙ্কর মিত্রের হিন্দি ছবিতে প্রযোজক হিসেবে প্রথম ডেবিউ হলেও উৎসবের পরে ওয়েব সিরিজেও তাঁকে প্রযোজক হিসেবে ইতিমধ্যেই দেখা গেছে। আগেই একটা আঁচ পাওয়া যাচ্ছিল নতুন একটা কাজ আসতে চলেছে ধাগা প্রোডাকশনের ব্যানারে। সেখানে মিউজিক ডিরেক্ট করেছেন প্রাঞ্জল দাস এবং তাঁর সুরে গান করেছেন ইমন চক্রবর্তী, রূপঙ্কর বাগচী, উজ্জয়িনী মুখার্জি, লগ্নজিতা চক্রবর্তী, রিমি দেব ।ছবির শুটিংয়ের কাজ শুরু হওয়ার আগেই মিউজিকের কাজ সম্পূর্ণ।


ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দিব্যেন্দু ভট্টাচার্য, ইপ্সিতা চক্রবর্তী, জয় সেনগুপ্ত, কনীনিকা বন্দোপাধ্যায়, ডোনা মুন্সির মতো দক্ষ কলাকুশলীরা। এছাড়াও পায়েল মুখার্জি ও প্রদীপ ভট্টাচার্যও অভিনয় করছেন এই ছবিতে।

ছবিতে সিনেমাটোগ্রাফি করছেন সৌরভ ব্যানার্জী, এডিটের দায়িত্বে রয়েছেন অনির্বাণ মাইতি এবং আর্ট ডিরেক্টর ত্রীগুণা শংকর। পরিচালক বাপ্পা জানায় "সমস্ত রকম সরকারি বিধিনিষেধ মেনেই ছবির শুটিংয়ের কাজ শুরু হয়েছে। শুটিংয়ের মাঝামাঝি পর্যায়ে আমরা চলে এসেছি আর কয়েক দিনের মধ্যেই আমাদের শুটিংয়ের কাজ শেষ হবে তারপর শুরু হবে পোস্ট প্রোডাকশনের কাজ। আপনাদের সকলের ভালোবাসা এবং শুভকামনা আমাদের সবসময় প্রয়োজন, কারণ আপনাদের ভাল ছবি উপহার দিতে পারাই একজন পরিচালক এবং পরিচালক টিমের সবথেকে বড় চ্যালেঞ্জ। খুব শিগগির আসতে চলেছে 'গিরগিট', গিরগিটকে ভালবাসুন, পাশে থাকুন।"



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages