প্রশিক্ষণের সময় ভেঙ্গে পড়ল আর্মির বিমান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রশিক্ষণের সময় ভেঙ্গে পড়ল আর্মির বিমান

Share This

প্রশিক্ষণের সময় ভেঙ্গে পড়ল আর্মির বিমান


আজ খবর (বাংলা), গয়া, বিহার, 28/01/2022 : প্রশিক্ষণের সময় গ্রামের মাঠে ভেঙ্গে পড়ল সেনাবাহিনীর একটি ছোট বিমান। ঘটনাটি ঘটেছে বিহারে।

আজ সকালে আকাশে বিমান চালনা ও অন্যান্য প্রশিক্ষণ নেওয়ার সময় বিহারের গয়ার কাছে গ্রামের একটি মাঠের ওপর ভেঙ্গে পড়ে ইণ্ডিয়ান আর্মির একটি প্রশিক্ষণ বিমান। বিমান ক্র্যাশ করে ল্যান্ড করতেই গোটা গ্রাম সেখানে ভেঙ্গে পড়ে। প্রচুর মানুষ ভেঙ্গে পড়া সেই বিমান দেখতে ভীড় জমান। পরে সেই গ্রামবাসীরাই আই বিমানটিকে ঠেলে কিছুদূর সরিয়ে নিয়ে যান। 

প্রশিক্ষণ চলার সময় কিভাবে ঐ বিমানটি ভেঙ্গে পড়ল, তা খতিয়ে দেখা হচ্ছে। ঐ বিমানে প্রযুক্তিগত কোনো ত্রুটি ছিল কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। তবে বিমানটির কিছুটা ক্ষয়ক্ষতি হলেও প্রশিক্ষণরত চালক ও প্রশিক্ষক দুজনেই বেঁচে গিয়েছেন এবং দুজনেই সুস্থ আছেন বলে সেনাবাহিনীর তরফ থেকে জানানো হয়েছে সংবাদ মাধ্যমকে। আজ সকালে বিমানটি ওড়ার কিছুক্ষণের মধ্যেই ক্র্যাশ ল্যান্ডিং করেছিল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages