মাল বোঝাই বোলেরো ভ্যান এবং বাইকের মুখোমুখি সংঘর্ষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাল বোঝাই বোলেরো ভ্যান এবং বাইকের মুখোমুখি সংঘর্ষ

Share This

মাল বোঝাই বোলেরো ভ্যান এবং বাইকের মুখোমুখি সংঘর্ষ


আজ খবর (বাংলা), দিনহাটা, কোচবিহার, 11/01/2022 : মাল বোঝাই বোলেরো পিক আপ ভ্যান এবং বাইকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত বাইক চালক। ঘটনাটি ঘটেছে দিনহাটা ২ নং ব্লকের খোচাবাড়ি এলাকায়। 

স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে নয়টা নাগাদ একটি ইট বোঝাই বোলেরো পিক আপ ভ্যান অত্যন্ত দ্রুতগতিতে আসছিল সেই সময় অপর দিকে আসছিল এক বাইক আরোহী। দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষে বাইক থেকে ছিটকে গিয়ে পড়েন ওই বাইক চালক। তাঁর মাথা এবং হাঁটুতে গুরুতর চোট লাগে। 

ঘটনার শব্দ শুনতে পেয়ে স্থানীয়রা ছুটে আসে। ওই বাইক চালককে উদ্ধার করে দিনহাটা মহাকুমা হাসপাতালে পাঠানো হয় সেখান থেকে তাঁকে কোচবিহারে রেফার করা হয়েছে বলে জানা গেছে। আহত ওই বাইক আরোহীর নাম রাজু রহমান, বাড়ি সাহেবগঞ্জে। 


ওই ঘটনার পর বোলেরো পিক আপ ভ্যান চালক ও খালাসী সেখান থেকে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে ছুটে আসে সাহেবগঞ্জ থানার পুলিশ। দুমড়ে মুচড়ে যাওয়া ওই বাইকটি এবং ইটবোঝাই বোলেরো পিক আপ ভ্যানটিকে থানায় নিয়ে আসা হয়।

অত্যন্ত দ্রুত গতি, পাশাপাশি কুয়াশার দরুন এই ঘটনা ঘটেছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে ঐ এলাকায়।

রিপোর্ট : মিল্টন সরকার, দিনহাটা

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages