করোনার জেরে স্টুডেন্টস উইক বাতিল করল রাজ্য সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


করোনার জেরে স্টুডেন্টস উইক বাতিল করল রাজ্য সরকার

Share This

করোনার জেরে স্টুডেন্টস উইক বাতিল করল রাজ্য সরকার


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 02/12/2022 : পশ্চিমবঙ্গে করোনা পরিস্থিতি অবনতির জেরে সপ্তাহ ব্যাপী স্টুডেন্টস উইক পালন বাতিল করে দিল রাজ্য সরকার।

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি জানিয়েছিলেন জানুয়ারি মাসের 1 তারিখ থেকে 7 তারিখ পর্যন্ত রাজ্যে পালিত হবে স্টুডেন্টস উইক। সেই অনুযায়ী এই সাত দিন ধরে কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে নানান অনুষ্ঠান করা হবে। কিন্তু রাজ্যে যেভাবে করোনা এবং করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন বৃদ্ধি পাচ্ছে, তাতে সপ্তাহব্যাপী এই অনুষ্ঠানকে বাতিল ঘোষনা করতে হল রাজ্য সরকারকে।

স্বাস্থ্য দপ্তরের বিবরণ অনুযায়ী পশ্চিমবঙ্গে নতুন করে আরও 4,512 জন করোনা রোগে আক্রান্ত হয়েছেন এবং এই মুহুর্তে রাজ্যের বিভিন্ন হাসপাতালগুলিতে করোনার চিকিৎসা চলছে অন্তত 13,300 জনের।  রাজ্যে মোট আক্রান্তের মধ্যে বেশিরভাগ আক্রান্ত কলকাতা শহরেরই বলে জানা যাচ্ছে। এমতাবস্থায় সপ্তাহ ব্যাপী স্টুডেন্টস উইক বাতিল করার সিদ্ধান্ত গ্রহণ করল পশ্চিমবঙ্গ সরকার।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages