এবার জিম, যাত্রাশিল্প ও শ্যুটিংএ ছাড় দিল রাজ্য সরকার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এবার জিম, যাত্রাশিল্প ও শ্যুটিংএ ছাড় দিল রাজ্য সরকার

Share This

এবার জিম, যাত্রাশিল্প ও শ্যুটিংএ ছাড় দিল রাজ্য সরকার


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 17/01/2022 : করোনা নিয়ন্ত্রণের ক্ষেত্রে পশ্চিমবঙ্গে বিধি নিষেধের কড়াকড়ি আরও কিছুটা শিথিল করল রাজ্য সরকার।

করোনার বিধি নিষেধ কিছুটা শিথিল করে এবার জিমগুলি খুলে দিল সরকার। এবার থেকে রাত্রি 9টা পর্যন্ত জিং খোলা থাকবে। তবে জিমে যাঁরা আসবেন (শিক্ষার্থী অথবা প্রশিক্ষক) প্রত্যেককেই করোনার দুই ডোজ প্রতিষেধক নেওয়া আছে তেমন সার্টিফিকেট অথবা করোনা নেগেটিভ (সাম্প্রতিক কালের ) সার্টিফিকেট দেখাতে হবে। 50%  আসন নিয়ে জিম শুরু করা যাবে বলে জানিয়ে দিয়েছে সরকার।

এ ছাড়া এবার ছাড় দেওয়া হয়েছে রাজ্যের যাত্রাশিল্পকেও। 50% আসনে দর্শক নিয়ে এখন থেকে যাত্রা করা যাবে বলে জানিয়েছে নবান্ন। তবে যাত্রা চালানো যাবে রাত্রি 9 টা পর্যন্ত। শুধু তাই নয়, কোভিড বিধি যথাযথভাবে মেনে চলে ফিল্ম ও টিভির অনুষ্ঠানের শ্যুটিংও করা যাবে এবার থেকে। 

রাজ্য সরকার রাজ্যবাসীকে কোভিড সংক্রান্ত সব বিধি নিষেধ মেনে চলতে আবেদন করেছে। সকলকে অমুখে মাস্ক ব্যবহার করতে অনুরোধ করেছে। 

স্বাস্থ্য দপ্তরের বিবরণ অনুযায়ী গত 24 ঘন্টায় পশ্চিমবঙ্গে 9,385 জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। হেল্থ বুলেটিনে বলা হয়েছে, এই মুহুর্তে রাজ্যে প্রায় 1,58,623 জন মানুষ সংক্রমিত রয়েছেন। আজ তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী গৌতম দেবও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে। গৌতমবাবু নিজেই টুইট করে এই কথা জানিয়েছেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages