চার পুরসভার ভোট পিছিয়ে ফেব্রুয়ারিতে ! - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চার পুরসভার ভোট পিছিয়ে ফেব্রুয়ারিতে !

Share This

চার পুরসভার ভোট পিছিয়ে ফেব্রুয়ারিতে !


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, 15/01/2022 :  এই মুহূর্তের সবচেয়ে বড় খবর হল রাজ্যে করোনা পরিস্থিতিতে পিছিয়ে দেওয়া হচ্ছে চার পুরসভার নির্বাচন।

এর আগে নির্বাচন কমিশন যে নির্ঘণ্ট প্রকাশ করেছিল তাতে আগামী 22শে জানুয়ারি রাজ্যের চার পুরসভায় নির্বাচন হওয়ার কথা ছিল। এই চার পুরসভার মধ্যে বিধান নগর এবং শিলিগুড়ি পুরসভাও ছিল। 

রাজ্যে এই মুহুর্তে করোনার তৃতীয় প্রবাহ চলছে। রাজ্যে করোনার দৈনন্দিন সংক্রমণের গ্রাফ রীতিমতো উর্দ্ধমুখী। রাজ্যের বেশ কিছু জায়গায় কনটেইনমেন্ট জোন তৈরি করা হয়েছে। বিভিন্ন শহরগুলিতে স্বাস্থ্যবিধি অনেকটাই কড়াকড়ি করা হয়েছে। কিছু কিছু জায়গায় লক ডাউনও ঘোষনা করা হয়েছে। রাজ্যে বাণঢো রয়েছে স্কুল কলেজ এবং পর্যটন। 

এই রকম একটা পরিস্থিতিতে রাজ্যের বিরোধী দলগুলিও চাইছিল পুরভোট পিছিয়ে দিতে। কলকাতা হাইকোর্টও এই বিষয়ে সিদ্ধান্ত নিতে বলেছিল রাজ্য নির্বাচন কমিশনকে। 

আজ কিছুক্ষণ আগেই সূত্র মারফত জানা গিয়েছে জানুয়ারি মাসের 22 তারিখের বদলে রাজ্যের চার পুরসভায় ভোট হতে চলেছে ফেব্রুয়ারি মাসের 12 তারিখে। কিন্তু প্রশ্ন উঠেছে ততদিনে রাজ্যের করোনা পরিস্থিতি উন্নতি করবে কিনা। কেননা রাজ্যে করোনার তৃতীয় প্রবাহ ছাড়াও রয়েছে ওমিক্র্নের চোখ রাঙানিও। 

সম্ভবত  আজ দুপুর দু'টোর পর রাজ্য নির্বাচন কমিশন চার পুরভোটের নতুন দিনক্ষণ বিজ্ঞপ্তির আকারে প্রকাশ করবে।

রিপোর্ট : সুব্রত রায় 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages