নানাবিধ অনুষ্ঠানের মাধ্যমে আজ স্বামীজিকে স্মরণ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নানাবিধ অনুষ্ঠানের মাধ্যমে আজ স্বামীজিকে স্মরণ

Share This

নানাবিধ অনুষ্ঠানের মাধ্যমে আজ স্বামীজিকে স্মরণ


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, 12/01/2022 : আজ স্বামীজির জন্মদিবস পালনের পাশাপাশি আন্তর্জাতিক যূব দিবসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে পুদুচেরিতে 25 তম জাতীয় উৎসবের সূচনা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আজ স্বামী বিবেকানন্দের 159তম জন্মজয়ন্তী। আজকের দিনটিকে আন্তর্জাতিক যূব দিবস হিসেবে পালন করে ভারত। আজও দেশ জুড়ে মহা সমারোহে পালিত হচ্ছে স্বামীজির জন্মজয়ন্তী। দেশের বিভিন্ন প্রান্তে সরকারি ও বেসরকারি উদ্যোগে নানান অনুষ্ঠানের মাধ্যমে স্বামীজির জন্মদিবস উদযাপিত হচ্ছে। 

চেতলা পার্কে স্বামীজির জন্মজয়ন্তী পালন করছেন মেয়র ফিরহাদ হাকিম


কোভিড পরিস্থিতিতে পশ্চিমবঙ্গেও বিভিন্ন জায়গায় স্বাস্থ্যবিধি মেনেই পালন করা হচ্ছে স্বামী বিবেকানন্দের জন্ম জয়ন্তী এবং যূব দিবস। বিভিন্ন অনুষ্ঠানের উদ্যক্তারা জানাচ্ছেন ভারতের যূব সমাজকে স্বামীজির দেখানো পথে উদ্বুদ্ধ করে দেশের ভবিষ্যতকে আরও সমৃদ্ধ করার উদ্দেশ্যেই যূব উৎসব পালন করা হচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages