আসানসোলের প্রচারে দিলীপ ঘোষদের আটকাল পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসানসোলের প্রচারে দিলীপ ঘোষদের আটকাল পুলিশ

Share This

আসানসোলের প্রচারে দিলীপ ঘোষদের আটকাল পুলিশ


আজ খবর (বাংলা), আসানসোল, পশ্চিম বর্ধমান, পশ্চিমবঙ্গ, 11/01/2022 : কোভিড প্রটোকল এর কথা বলে আসানসোলে পুরসভা নির্বাচনের প্রচার করতে যাওয়া বিজেপি সহ সভাপতি দিলীপ ঘোষকে আটকাল পুলিশ।

পূর্ব নির্ধারিত সুচী অনুযায়ী আজ সকালে আসানসোলের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে আসন্ন পুরভোটের প্রচার করতে যান বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ। আজ 66 নম্বর ওয়ার্ডে তিনি যখন প্রাচারের কাজ করছিলেন, তখন তাঁর পথ আটকে দাঁড়িয়ে পড়েন পুলিশ কর্মীরা। 


পুলিশ দিলীপবাবুকে জানায় কোভিড পরিস্থিতিতে এটা লোক নিয়ে প্রচার করা যাবে না। তখন দিলীপবাবুরা জানান তাঁরা দলীয় কর্মী হিসেবে পাঁচ জন আছেন। বাকিরা নিরাপত্তা রক্ষী এবং কিছু গ্রামবাসী আছেন। এই নিয়ে দিলীপ ঘোষ ও পুলিশ দুই পক্ষের মধ্যে তর্ক বিতর্ক বেঁধে গেলে দিলীপবাবুরা ঘটনাস্থলেই মাটিতে বসে পড়েন। কর্মীরা শ্লোগান দিতে থাকেন। 

তবে যেভাবে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে, তাই নিয়েও প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ। তিনি বলেছেন, "রাজ্যে যে হারে করোনা আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, তাতে ভোট আসতে আসতে অর্ধেক মানুষ আক্রান্ত হয়ে যাওয়ার কথা। বাকি অর্ধেক মানুষও যদি ভোটের দিন ভোট দিতে আসতে না পারেন, তাহলে এই পরিস্থিতিতে কাদের স্বার্থে ভোট করানো হচ্ছে ?"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages