ফের চলন্ত ট্রেনে আগুন, সুরক্ষিত যাত্রীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের চলন্ত ট্রেনে আগুন, সুরক্ষিত যাত্রীরা

Share This

ফের চলন্ত ট্রেনে আগুন, সুরক্ষিত যাত্রীরা দেশের খবর


আজ খবর (বাংলা), নান্দুরবার, মহারাষ্ট্র, ২৯/০১/২০২২ : ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল দূরপাল্লার ট্রেনে। বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে গেল গান্ধীগ্রাম-পুরী এক্সপ্রেস ট্রেন।

রেল সূত্রে জানা গিয়েছে, সকাল ১০টা  ৩৫ নাগাদ গান্ধীগ্রাম-পুরী এক্সপ্রেস  ট্রেনটি (১২৯৯৩) যখন মহারাষ্ট্রের নান্দুরবর স্টেশনে ঢুকছে, তখনই ট্রেনের একটি কামরায় আগুন জ্বলতে দেখা যায়।  ঐ  কামরাটি ছিল ঐ  ট্রেনের প্যান্ট্রি  কার।  সেখান থেকেই আগুন লেগে ছড়িয়ে পড়ে বলে জানা গিয়েছে। প্রাথমিকভাবে স্টেশনে থাকা বেশ কিছু আগুন নিরোধক তরল ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়। তারপর আগুন পুরোপুরি নিভিয়ে ফেলা হয়। 

মোট ২২ কোচ সম্বলিত ঐ  ট্রেনের মধ্যে প্যান্ট্রি কোচটি ছিল ১৩ নম্বরে, যা থেকে ট্রেনে আগুন লেগে গিয়েছিল। অগ্নিকাণ্ডের ঘটনার জেরে  নান্দুরবর স্টেশনে রেলের আধিকারিকরা ছুটে যান।  যাত্রীদের সুৰক্ষার  ব্যবস্থা করা হয়।  ওই স্টেশনে ছুটে যায় মেডিকেল টিম।  যদিও এই ঘটনায় কোনো যাত্রীর আহত হওয়ার খবর নেই।  রেল সূত্রে জানা গিয়েছে সব যাত্রীই সুরক্ষিত এবং নিরাপদ আছেন। তবে ঠিক কিভাবে প্যান্ট্রি কার থেকে আগুন লেগে গেল, তা তদন্ত করে দেখবে ভারতীয় রেল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages