বনকর্মীদের তৎপরতায় গোল্ডেন তক্ষক উদ্ধার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বনকর্মীদের তৎপরতায় গোল্ডেন তক্ষক উদ্ধার

Share This

বনকর্মীদের তৎপরতায় গোল্ডেন তক্ষক উদ্ধার


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, দার্জিলিং, 22/01/2022 : বনকর্মীদের তৎপরতায় পাচার হতে যাওয়া একটি গোল্ডেন তক্ষককে উদ্ধার করা সম্ভব হয়েছে।

গোপন সুত্রে খবর পেয়ে উত্তরবঙ্গের বনকর্মীরা তৎপর হয়ে ওঠেন। খবর পাওয়া যায় উত্তর পূর্ব ভারতের কোনো জায়গা থেকে তক্ষক পাচার করা হচ্ছে। চোরা বাজারে তক্ষকের চাহিদা অনেকটাই। 


গোপন সুত্রে খবর পেয়ে বৈকুন্ঠপুর বনবিভাগের বেলাকোবা রেঞ্জের অফিসারেরা একটি অভিযান চালায়। শেষমেষ একটি গাড়িকে ধরাও হয়। সেই গাড়ি থেকেই একটি খাঁচার মধ্যে রাখা ছিল তক্ষকটি। বনকর্মীরা সেটিকে উদ্ধার করেন।

জানা যায় মেঘালয় থেকে আসাম হয়ে শিলিগুড়ির দিকে ঐ তক্ষকটিকে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। কিন্তু শিলিগুড়িতে ঢোকার আগেই ডুয়ার্সের ওদলাবাড়ি এলাকায় পাচারকারীরা ধরা পড়ে যায়। গোটা অপারেশনটি চালানো হয় রেঞ্জার সঞ্জয় দত্তের নেতৃত্বে। এই ঘটনায় মোট তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামের প্লেট নম্বর লাগানো গাড়িটিকেও আটক করা হয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages